সাফ ফুটবলের শিরোপা জয়ী বাংলাদেশ জাতীয় দলের তারকা ফুটবলার মাসুরা পারভীনকে শ্যামনগরবাসীর পক্ষ হতে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিকালে শ্যামনগর উপজেলার সদরের নকিপুর এইচসি পাইলট ম্যাধমিক বিদ্যালয় মাঠে ঐ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এ্যাডভোকেট জহুরুল হায়দারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন, ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ, প্রেসক্লাব সভাপতি আলহাজ¦ আকবর কবীর, সিনিয়র সাংবাদিক বন্দে আলী প্রমুখ। 

সংবর্ধনা সভায় নিজের অনুভূতি প্রকাশ করতে যেয়ে মাসুরা জানান, দেশের জন্য সাফ ফুটবলের শিরোপা জিততে পারায় তার স্বপ্ন পুরণ হয়েছে। লেখাপড়ার পাশাপাশি তিনি শিশুদের ক্রিড়া ও সংস্কৃতি চর্চায় এগিয়ে আসার আহবান জানান। নির্মল বিনোদনের জন্য শিশুদেরকে খেলাধুলায় মনোযোগী করার বিষয়ে তিনি অভিভাবকদের প্রতিও আহবান রাখেন। আগামীতে সাতক্ষীরা তথা সাগর পাড়ের শ্যামনগর থেকেও জাতীয় ফুটবল দলের জন্য খেলোয়াড় বের হয়ে আসার আশাবাদ ব্যক্ত করেন তিনি। 

এদিকে সংবর্ধনা পরবর্তী সময়ে সাফ শিরোপা জয়ী সাতক্ষীরার গর্ব মাসুরা নকিপুর এ্ইচসি পাইলট ম্যাধমিক বিদ্যালয় মাঠে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা প্রীতি ম্যাচে অংশ নেয়।