রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে গণসংযোগকালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (মোটরসাইকেল প্রতীক) আখতারুজ্জামান আখতারের ওপর হামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে দুর্গাপুর পৌরসভায় গণসংযোগকালে ছাত্রলীগ নেতাকর্মীরা অতর্কিতে হামলা চালান।

আখতারুজ্জামান আখতার বলেন, আমি নির্বাচনী গণসংযোগে ছিলাম। হঠাৎ ১০-১৫ জন ছাত্রলীগ নেতাকর্মী হামলা করে বসেন। এ সময় আমার সমর্থকদের সঙ্গে তাঁদের হাতাহাতি হয়। এতে আমার একজন সহযোগী আহত হয়েছেন। পরে হামলাকারীরা সেখান থেকে চলে যান। কিছুক্ষণ পর তাঁরা ফিরে এসে 'ভুল হয়েছে' বলে ক্ষমা চেয়ে গেছেন। জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করবেন বলে তিনি জানান।
দুর্গাপুর থানার ওসি নাজমুল হক জানান, রাজশাহী জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে গণসংযোগে দুর্গাপুর আসেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আখতার। এ সময় তিনি দুর্গাপুর পৌরসভায় গণসংযোগ করেন। সেখানে ১০ থেকে ১৫ জন ছেলে তাঁদের ওপর হামলা করে। দু'পক্ষে সামান্য হাতাহাতি হয়। বড় কিছু হয়নি।
দুর্গাপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি সাকিল খান বলেন, আমরা নৌকার ভোট করছিলাম। স্বতন্ত্র প্রার্থীর কিছু উচ্ছৃঙ্খল লোক ঝামেলা করছিল। পরে কথাকাটাকাটি হলে একটু উত্তেজনার সৃষ্টি হয়। আমি আর আমার সাধারণ সম্পাদক গিয়ে থামিয়ে দিয়েছি।