জামালপুরের বকশীগঞ্জে মোটরসাইকেল ও একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আবদুল আলিম তারা (৪৮) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে ইসলামপুর-জামালপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল আলিম তারা বকশীগঞ্জ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও মেরুরচর ইউনিয়নের খেয়ারচর গ্রামের মৃত ধলান মিয়ার ছেলে। তিনি বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজ ছাত্র সংসদের সাবেক এজিএস ছিলেন।

জানা যায়, মঙ্গলবার বিকেলে মোটরসাইকেলযোগে বকশীগঞ্জ থেকে জামালপুর যাওয়ার পথে ইসলামপুর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন আবদুল আলিম তারা। স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ময়মনসিংহ নেওয়ার পথেই তিনি মারা যান।

তার মৃত্যুতে সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর ও বকশীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম শাহীন আল আমীন গভীর শোক প্রকাশ করেছেন।