সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তাসজিদ হাসান অনিক ওরফে নাঈম (২০) নামের এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার বামনগ্রামের পাশে ঈশ্বরদী-ঢাকা রেললাইনের ঢাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নাঈম সিরাজগঞ্জ পৌরশহরের কালিবাড়ি মহল্লার আব্দুল মমিনের ছেলে। তিনি সিরাজগঞ্জের বাগবাটি আব্দুল্লাহ আল মাহমুদ মেমোরিয়াল ডিগ্রি কলেজের অর্নাসের ছাত্র।
 
নিহত নাঈমের পরিবার জানায়, এক সপ্তাহ আগে নাঈম লালমনিরহাটে তার চাচার বাড়িতে যায়। মঙ্গলবার বেলা ১১টা পর্যন্ত পরিবারের সঙ্গে নাঈমের মোবাইল ফোনে যোগাযোগ ছিল। তারপর থেকেই তার ফোনটি বন্ধ পাওয়া যায়। সকালে বামনগ্রামের লোকজন রেলপথের ঢালে তার লাশ পরে থাকতে দেখে উল্লাপাড়া থানা পুলিশকে খবর দেয়।

উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক অপু সরকার জানান, নাঈমের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। নাঈম খুন হয়েছেন নাকি ট্রেন থেকে পড়ে গিয়ে মারা গেছেন তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর প্রকৃত জানা যাবে।

এ বিষয়ে সিরাজগঞ্জ জিআরপি থানার উপপরিদর্শক সানোয়ার হোসেন জানান, উল্লাপাড়া থানা পুলিশের সহযোগিতায় তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন।