ঢাকায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয় সন্ত্রাসী হামলার শিকার হয়েছে বলে দাবি করেছেন দলের চট্টগ্রাম মহানগরের আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

তিনি বলেন, দলীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীরা থাকবেন, এটাই স্বাভাবিক। কিন্তু যে হামলা হয়েছে, তা নজিরবিহীন। এখন অফিসে ঢুকতে পর্যন্ত দিচ্ছে না আওয়ামী সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার বিএনপির কেন্দ্র ঘোষিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

ঢাকায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের হামলা, হত্যা, গ্রেপ্তার ও নৈরাজ্যের প্রতিবাদে নগরের নাসিমন ভবনের সামনে এ কর্মসূচির আয়োজন করে চট্টগ্রাম মহানগর বিএনপি।

ডা. শাহাদাত বলেন, হামলা-মামলা, সন্ত্রাস, ব্যাংক লুট, ভোট চুরি ও মানুষ খুন- এসব আওয়ামী লীগের বড় গুণ হলেও চট্টগ্রামের জনসভায় তা বিএনপির ঘাড়ে চাপানোর চেষ্টা করেছেন প্রধানমন্ত্রী।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য কামরুল ইসলামের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দিন, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। এতে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ আজিজ, যুগ্ম আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, সদস্য হারুন জামান, অধ্যাপক নুরুল আলম রাজু, এস এম আবুল ফয়েজ, জাহাঙ্গীর আলম দুলাল, মনজুর আলম মন্‌জু, আনোয়ার হোসেন লিপু, গাজী মো. সিরাজ উল্লাহ, জি এম আইয়ুব খান প্রমুখ।