ঢাকা বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪

আকদের ৩৬ ঘণ্টা পর লরির ধাক্কায় প্রাণ গেল রায়হানের

আকদের ৩৬ ঘণ্টা পর লরির ধাক্কায় প্রাণ গেল রায়হানের

ছবি: সংগৃহীত

হাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতা

প্রকাশ: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ | ১৬:৫৪ | আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ | ১৭:০৫

শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর জমিয়তুল ফালাহ জাতীয় মসজিদে বেশ ঘটা করে আকদ (বাগদান) করেছিলেন হাটহাজারী উপজেলার বাসিন্দা রায়হান নওশাদ। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নববধূর হাতে হাত রাখা ছবি পোস্টও দেন তিনি। শনিবার যান শ্বশুর বাড়ি, পর দিন পাড়ি জমান না ফেরার দেশে। রোববার সন্ধ্যায়  চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাটে লরির ধাক্কায় নিহত হন রায়হান। আজ সোমবার সকাল ১১টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় তাকে। 

নিহত রায়হান পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণমাধ্যম বিভাগের সাবেক শিক্ষার্থী। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

জানা যায়, উপজেলার শিকারপুর ইউনিয়নের নজুমিয়ারহাট এলাকার মৃত নাজিম উদ্দিনের ছেলে রায়হান। দুই বোন ও দুই ভাইয়ের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। 

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় আকদ হয়। পর দিন শনিবার যান শ্বশুর বাড়ি। রোববার সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে ডিউটি শেষে কর্মস্থল থেকে ফেরার পথে সীতাকুণ্ড থানার ডিসি পার্কের সামনে লরি ধাক্কা দেয় রায়হানের মোটরসাইকেলকে। সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান তিনি। এ সময় গুরুতর আহত হন তার সহকর্মী মবিনুল ইসলাম। 

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আশেক জানান, সড়কে লরির সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাত পান রায়হান। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। আহত মবিনুলের বুকের হাড় ও হাতের আঙুল ভেঙে যায়। 

আরও পড়ুন

×