ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

আ.লীগ নেতা সোহান হত্যায় জড়িতদের শাস্তি দাবি

আ.লীগ নেতা সোহান হত্যায় জড়িতদের শাস্তি দাবি

ছবি- সমকাল

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪ | ১৮:০২

কুড়িগ্রামে আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলাম সোহান হত্যা মামলায় গ্রেপ্তার ছাত্রলীগ নেতাদের দ্রুত বিচার দাবিতে মানববন্ধন করা হয়েছে।

সোমবার স্থানীয় প্রেস ক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হয়। এ সময় বক্তারা অন্য দুই আসামিকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য দেন পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এস এম ছানালাল বকসী, সাংস্কৃতিক সংগঠক দুলাল বোস, সুব্রতা রায়, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আনিছুর রহমান চাঁদ, রেদওয়ানুল হক দুলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াহিদুন্নবী সাগর, রাকিবুজ্জামান রনি প্রমুখ। কর্মসূচিতে নিহত সোহানের বন্ধু, স্বজনসহ শতাধিক মানুষ অংশ নেন।

নিহতের স্ত্রী রোজিনা পারভিন বলেন, ‘আমার স্বামী খুবই সাদাসিধে মানুষ। ঘটনার দিন ছাত্রলীগের ছেলেদের জীবন বাঁচাতে গিয়ে সে নিজের জীবন দিল। আমি এর বিচার চাই।’

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান বলেন, হত্যাকাণ্ডের পর সোহানের স্ত্রীর দায়ের করা মামলায় ঘটনার রাতেই সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভী কবির চৌধুরী বিন্দু ও কুড়িগ্রাম পলিটেকনিক ছাত্রলীগ সভাপতি ঝিনুক মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, শুক্রবার মোটরসাইকেল সাইড দেওয়া নিয়ে দ্বন্দ্বে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভী কবির চৌধুরী বিন্দু ও তার সমর্থকরা পৌর শাখা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জেলা মোটর মালিক সমিতির সদস্য শরিফুল ইসলাম সোহানকে পিটিয়ে হত্যা করে। হত্যায় জড়িতরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন নয়নের অনুসারী বলে জানা গেছে।

আরও পড়ুন

×