ঢাকা বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪

মাদকাসক্ত প্রচার করে ছোট ভাইকে গাছে বেঁধে নির্যাতন, আটক ২

মাদকাসক্ত প্রচার করে ছোট ভাইকে গাছে বেঁধে নির্যাতন, আটক ২

ভুক্তভোগী মিলন হোসেন। ছবি: সমকাল

বগুড়া ব্যুরো 

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৪ | ২০:৩৩

সম্পত্তির জন্য ভাই মাদকাসক্ত বলে প্রচার করে গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে। পরে মায়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ গিয়ে ভুক্তভোগী মিলন হোসেনকে উদ্ধার এবং তার দুই ভাইকে আটক করে। সোমবার জেলার শিবগঞ্জ উপজেলা সদরের তেঘরী গ্রামে এ ঘটনা ঘটে। 

মৃত মফিজ উদ্দিনের মৃত্যুর পর বসতবাড়ির ২৭ শতক জায়গা নিয়ে তিন ছেলের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। সকালে তাঁর ছোট ছেলে মিলন বাঁশের বেড়া দিয়ে তার সীমানা নির্ধারণ করতে গেলে অপর দুই ছেলে জাহিদুল ইসলাম ও মিনহাজুল ইসলাম বাধা দেন। এ সময় তারা বাগ্বিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে মিলনকে তারা আম গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। ছেলেকে নির্যাতন করতে দেখে সইতে না পেরে তাদের মা জামিলা বেওয়া থানায় খবর দেন। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে মিলনকে উদ্ধার করে। পুলিশ এ ঘটনায় জড়িত দুই ভাইকে আটক করে থানায় নিয়ে যায়। 

এ বিষয়ে জাহিদুল ইসলাম বলেন, মিলন মাদক সেবন করে। যে কোনো সময় সে মারধরসহ খুন-জখমের ঘটনা ঘটাতে পারে। এ কারণে তাকে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়। তবে নির্যাতন করা হয়নি। 

মা জামিলা বেওয়া বলেন, এই জমিতে তিন ছেলের সমান অধিকার আছে। কিন্তু বড় দুই ছেলে তা মানতে চায় না। মিলন মাদকাসক্ত নয়। তাকে বঞ্চিত করতেই অন্য ছেলেরা এ অপবাদ দিচ্ছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, ঘটনাস্থল থেকে মিলনকে উদ্ধার ও তার দুই ভাইকে আটক করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 

আরও পড়ুন

×