ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

সাবেক চেয়ারম্যানকে হত্যা: আরও এক আসামি গ্রেপ্তার

সাবেক চেয়ারম্যানকে হত্যা: আরও এক আসামি গ্রেপ্তার

সঞ্জীব মিস্ত্রি ওরফে মোডাই

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ | ১৭:৪৩

পিরোজপুরের স্বরূপকাঠিতে আলোচিত সাবেক চেয়ারম্যান শেখর সিকদার হত্যা মামলার অন্যতম আসামি সঞ্জীব মিস্ত্রি ওরফে মোডাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকেলে বরিশালের উজিরপুর থানাধীন জল্লা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সঞ্জীব মিস্ত্রি আটঘর কুড়িয়ানার বংকুড়ার মতিলাল মিস্ত্রির ছেলে। তিনি মামলার এজাহারভুক্ত ১০ নম্বর আসামি। তিনি শেখর সিকদার হত্যা মামলার প্রধান আসামি ও বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদারের একান্ত সহযোগী হিসেবে পরিচিত।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর উপজেলার জল্লা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর মঙ্গলবার সকালে সঞ্জীব মিস্ত্রিকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান নেছারাবাদ থানার ওসি (তদন্ত) এইচ এম শাহীন।

গত ৩১ জানুয়ারি আটঘর কুড়িয়ানা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও তার সহযোগীদের প্রকাশ্য হামলায় একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখর সিকদার নিহত হন। এ ঘটনায় শেখর সিকদারের স্ত্রী মালা রানী মন্ডল বাদী হয়ে মিঠুন হালদারসহ ১৫ জনকে আসামি করে মামলা করে।

শেখর সিকদার হত্যার ২৪ ঘণ্টার মধ্যে প্রধান আসামিসহ ৮ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার বলেন, মামলার ৯ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের অচিরেই গ্রেপ্তার করা হবে।

আরও পড়ুন

×