ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

‘ভুল’ চিকিৎসায় শাবি কর্মকর্তার মৃত্যুর অভিযোগ

‘ভুল’ চিকিৎসায় শাবি কর্মকর্তার মৃত্যুর অভিযোগ

সাহেদ আহমদ। ছবি-সংগৃহীত

শাবি প্রতিনিধি

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ | ২৩:৪৯

সিলেটের বেসরকারি হাসপাতাল মাউন্ট এডোরা হাসপাতালের ‘ভুল’ চিকিৎসায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) এক কর্মকর্তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ে কর্মরত কর্মকর্তাদের সংগঠন ‘শাবি অফিসার অ্যাসোসিয়েশন’র এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই অভিযোগ তোলা হয়।

মৃত কর্মকর্তার নাম সাহেদ আহমদ (৪০)। তিনি শাবির রেজিস্ট্রার দপ্তরে প্রশাসনিক কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। 

শাবি অফিসার অ্যাসোসিয়েশন সভাপতি অশোক বর্মন অসীম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মাউন্ট এডোরা হাসপাতালে সাহেদের ভুল চিকিৎসা, হাসপাতাল কর্তৃপক্ষের চরম অবহেলা, উদাসীনতা ও গাফিলতি ছিল। শাবি অফিসার্স অ্যাসোসিয়েশন বিষয়টি নিয়ে বারবার মাউন্ট এডোরা কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ ও সভা করা সত্ত্বেও সাহেদের চিকিৎসার ব্যাপারে কোনো ধরনের কোনো সহযোগিতা না করায় সুচিকিৎসার অভাবে সাহেদের মৃত্যু হয়েছে। 

তারা আরও উল্লেখ করেন, মাউন্ট এডোরা কর্তৃপক্ষ শাবি অফিসার অ্যাসোসিয়েশনের নেতাদের সঙ্গে আলোচনার প্রেক্ষিতে আর্থিক সহযোগীতার আশ্বাস দিয়ে অযথা সময়ক্ষেপণ করে। একই সঙ্গে তারা শাবি অ্যাসোসিয়েশনের নেতাদের সঙ্গে অসদাচরণ করেছেন।

অশোক বর্মন অসীম সমকালকে বলেন, সাহেদের মৃত্যুর ক্ষতিপূরণ আদায়ের দাবিতে আগামী বৃহস্পতিবার শাবি অফিসার্স অ্যাসোসিয়েশন ডাকে বিশ্ববিদ্যালয়ের মূল ফটকে মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করা হবে।

আরও পড়ুন

×