ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

বাস-অটোরিকশার সংঘর্ষ, রুয়েট শিক্ষার্থীসহ আহত ২

বাস-অটোরিকশার সংঘর্ষ, রুয়েট শিক্ষার্থীসহ আহত ২

দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা। ছবি-সমকাল

রাবি প্রতিনিধি

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৪ | ০০:০০

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মূল ফটক সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়কে বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। সংঘর্ষে অটোরিকশার চালকসহ রুয়েটের এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। 

আহতরা হলেন, রাজশাহী নগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ এলাকার মামুন হোসেনের ছেলে মুন্না মিয়া (৩১) এবং নওগাঁ জেলার সাপাহার থানার কুঁচিনদা গ্রামের আলমের ছেলে সোহেল (২২)। সোহেল রাজশাহী প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের মূল ফটক ও কাজলা গেইটের মধ্যবর্তীস্থানে একটি মোটরসাইকেল বাসের সামনে চলে আসে। এসময় বাসের ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে, অটোরিকশার সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে, অটোরিকশার ড্রাইভারসহ রুয়েটের শিক্ষার্থী গুরুতর আহত হন। পরে, স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোবারক পারভেজ বলেন, বিষয়টি শুনে আমরা ঘটনাস্থলে গিয়েছি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বাসটিকে আমরা আমাদের হেফাজতে রেখেছি। বাসের চালক পলাতক রয়েছে। তবে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

আরও পড়ুন

×