ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

চট্টগ্রাম

গ্যারেজে অগ্নিকাণ্ডের পর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, আহত ১৫

গ্যারেজে অগ্নিকাণ্ডের পর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, আহত ১৫

অগ্নিকাণ্ডের পর বিস্ফোরিত গাড়ির গ্যারেজ থেকে ধোঁয়া বের হচ্ছে

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশ: ০৭ মার্চ ২০২৪ | ২০:৪৯

চট্টগ্রামের বাঁশখালীতে গাড়ির গ্যারেজে অগ্নিকাণ্ডের পর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার বাহারচড়া ইউনিয়নের মোশাররফ আলী মিয়া বাজারের পশ্চিম কূল এলাকায় এ ঘটনা ঘটে।

আহত কয়েকজনের নাম পাওয়া গেছে। তারা হলেন– রাজিব, শামসুল আলম, সাদেক হোসাইন, সাইদ আহমদ, ইমরান, ফরহাদ, আজগর ও গফুর উদ্দিন। আহতদের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে একটি গাড়ির গ্যারেজে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পড়ে আগুন আশপাশে ছড়িয়ে পড়ায় পাঁচটি গ্যারেজ পুড়ে যায়। এতে প্রায় ৮০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগী গ্যারেজ মালিকরা। 

বাঁশখালী ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা আজাদুল ইসলাম জানান, একটি গাড়ির গ্যারেজে ওয়্যারিংয়ের সময় অসাবধানতাবশত আগুন লাগে। পড়ে আগুন আশপাশের অন্য গ্যারেজেও ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে যায়। তবে এর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসেন। অগ্নিকাণ্ডের ঘটনায় পরে একটি গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণ হয়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বাঁশখালী থানার উপপরিদর্শক সুধাংশু শেখর হালদার। 

আরও পড়ুন

×