ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪

বড় ভাইয়ের পিস্তলের গুলিতে কিশোর নিহত

বিদ্যুৎস্পর্শের তথ্য প্রচার করেন মা-বাবা

বড় ভাইয়ের পিস্তলের গুলিতে কিশোর নিহত

বাউফল থানা

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১১ মার্চ ২০২৪ | ২৩:০৭

পটুয়াখালীর বাউফলে বড় ভাইয়ের পিস্তলের গুলিতে আহত কিশোর সাব্বির সর্দার (১৬) মারা গেছে। গত রোববার গভীর রাতে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে তার মৃত্যু হয়। ওই দিন সকালে বাউফলের সূর্যমণি ইউনিয়নের সূর্যমণি গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে। সাব্বিরের বড় ভাই সজীব সর্দারকে (২১) আটক করেছে পুলিশ।
নিহত সাব্বির সূর্যমণি গ্রামের বাবুল সর্দারের ছেলে। বাবুলের বড় ছেলে সজীব নবারুণ সার্ভে ইনিস্টিটিউটের ছাত্র। তার বিরুদ্ধে এলাকায় নানা অপকর্মের অভিযোগ রয়েছে।

পুলিশ জানায়, রোববার সকালে নিজ ঘরে বসে পিস্তলে গুলি ভরছিল সজীব। এ সময় একটি গুলি পাশে থাকা ছোট ভাই সাব্বিরের মাথায় বিদ্ধ হয়। সে মাটিতে লুটিয়ে পড়লে মা-বাবা বিদ্যুৎস্পর্শ হয়েছে বলে এলাকাবাসীকে জানায়। পরে সাব্বিরকে দ্রুত বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) নেওয়া হয়। সেখানের চিকিৎসকের পরামর্শে তাকে ঢাকায় নেওয়া হয়। ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে মারা যায় সাব্বির।

এদিকে শেবাচিমের চিকিৎসকরা বিষয়টি বাউফল থানায় জানান। পরে পুলিশ সূর্যমণি গ্রামে সজীবের বাড়িতে অভিযান চালায়। রান্নাঘরের লাকড়ির আড়ালে লুকিয়ে রাখা পিস্তল উদ্ধার এবং সজীবকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।
বাউফল থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, সাব্বির পৌর এলাকার একটি সন্ত্রাসী দলের সদস্য। তার পিস্তলের গুলিতে ছোট ভাই নিহত হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত চলছে। সজীবকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় হত্যা মামলা হবে।

আরও পড়ুন

×