নৌকা প্রতীক একটি ব্র্যান্ড উল্লেখ করে ঢাকাই সিনেমার এ সময়ের ব্যস্ত নায়িকা ও চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা হচ্ছে সারা দেশের একটি ব্র্যান্ড। নৌকার সঙ্গে থাকতে পারলে আমিও ব্র্যান্ডিং  হতে পারব। তাই আমি সব সময় নৌকার হয়ে মাঠে কাজ করতে চাই। আর আপনারাও নৌকাকে বিজয়ী করতে ঝাঁপিয়ে পড়ুন।

বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুরে -নাচোল) আসনে নৌকার মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমানরে মনোনয়ন পত্র জমা দিতে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহি বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছে নৌকার মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু না পেলেও তাতে আমার ক্ষোভ নেই। আমি মনোনয়ন পেলে যেভাবে নৌকার হয়ে ভোটের মাঠে থাকতাম। এখনও থাকব। আর আমরা সবাই যদি কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার জন্য কাজ করি তবে আমার বিশ্বাস এই চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা ৫০ হাজার বেশি ভোটের ব্যবধানে জিতবে।

তিনি নিজেকে চাঁপাইনবাবগঞ্জের মেয়ে জানিয়ে আরও বলেন, এখানকার অনেকেই জানত না আমি এ এলাকার সন্তান। আপনারা আমার পাশে যে ভাবে এগিয়ে এসেছেন, আমিও চাই আপনাদের পাশে থেকে সেবা করতে। আমি বিশেষ করে গরীব, দুঃখী মানুষের সেবা করতে চাই।