খুলনা মহানগর যুবলীগের সম্মেলনে শফিকুর রহমান পলাশ সভাপতি ও শেখ শাহজালাল হোসেন সুজন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তবে একাধিক নেতৃত্ব প্রত্যাশীর মতবিরোধের কারণে জেলার কমিটি হয়নি।

এর আগে মঙ্গলবার দুপুরে নগরীর শিববাড়ি মোড়ে জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম পর্ব অনুষ্ঠিত হয়। রাতে নগরীর ইউনাইটেড ক্লাবে দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় নেতারা মহানগর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল সভা সঞ্চালনা করেন। এ সময় মহানগর যুবলীগের ৫০৯ জন কাউন্সিলর উপস্থিত ছিলেন।

সভায় মহানগর যুবলীগের কাউন্সিলর আল আমীন উকিল সভাপতি পদে শফিকুর রহমান পলাশের নাম প্রস্তাব করেন। তার প্রস্তাবে সমর্থন দেন শেখ মোহাম্মদ আলী।

সাধারণ সম্পাদক পদে শেখ শাহাজালাল হোসেন সুজনের নাম প্রস্তাব করেন মহানগর যুবলীগের কাউন্সিলর কাজী কামাল হোসেন। তাতে সমর্থন করেন রোজী ইসলাম নদী।

সভাপতি ও সাধারণ সম্পাদক পদে অন্য কোনো নাম প্রস্তাব না হওয়ায় সভাপতি পদে শফিকুর রহমান পলাশ এবং সাধারণ সম্পাদক পদে শেখ শাহাজালাল হোসেন সুজন নির্বাচিত হন।

এদিকে যুবলীগের জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন মোট ১৭ জন। তাদের মধ্যে মতবিরোধের কারণে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়নি।