ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

কালিয়াকৈর

স্বর্ণ লুটে ব্যর্থ হয়ে বাবা ও ছেলেকে কুপিয়ে জখম

স্বর্ণ লুটে ব্যর্থ হয়ে বাবা ও ছেলেকে কুপিয়ে জখম

হাসপাতালে আহত মানিক মিয়া

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৯ মার্চ ২০২৪ | ২২:৩০

গাজীপুরের কালিয়াকৈরে টাকা ও স্বর্ণালংকার লুটের জন্য এক স্বর্ণ ব্যবসায়ী ও তাঁর ছেলেকে কুপিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে উপজেলার সফিপুর বাজারের করতোয়া সড়কে হামলার শিকার হন তারা। এ সময় আশপাশের লোকজন প্রতিরোধ করলে দুর্বৃত্তরা ব্যক্তিগত গাড়িতে করে পালিয়ে যায়। 

ভুক্তভোগী মো. মানিক মিয়ার (৪৫) মালিকানায় সফিপুর বাজারের সিটি মার্কেটের নিচতলায় সোনিয়া জুয়েলার্স নামের একটি গহনার দোকান রয়েছে। তিনি প্রতি রাতে দোকান বন্ধ করে স্বর্ণালংকার ও টাকা নিয়ে বাসায় ফিরতেন। 

প্রত্যক্ষদর্শী মো. মোস্তফা কামাল বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে করতোয়া সড়কের বাসার কাছাকাছি পৌঁছাই। এ সময় ব্যক্তিগত গাড়িতে করে আসা ৪-৫ দুর্বৃত্ত আমার ওপর হামলা করে। তারা ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। মানিক মিয়ার হাত থেকে হামলাকারীরা টাকা ও স্বর্ণালংকারের থলে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলেও তিনি ছাড়েননি।

এ সময় মানিককে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে দুর্বৃত্তরা। এতে তাঁর ছেলে সজীব হোসেন (১৮) বাধা দিলে তাঁকেও কোপানো হয়। দু’জনের চিৎকারে সড়কের দুই পাশের ব্যবসায়ীরা এগিয়ে এলে দুর্বৃত্তদের ধাওয়া দেয়। পরে তারা ব্যক্তিগত গাড়িতে করে পালিয়ে যায়।

আহত বাবা-ছেলেকে শুরুতে শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেয়ায়িত হাসপাতালে ভর্তি করা হয়। মানিক মিয়ার অবস্থা অবনতি হলে রাতেই তাঁকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। 

সংবাদ পেয়ে মৌচাক ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে একটি ককটেল উদ্ধার করে। ওই ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম বলেন, দুর্বৃত্তরা ওই ব্যবসায়ীর ওপর হামলা করলেও স্বর্ণালংকার লুট করতে পারেনি। তাদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। 


 

আরও পড়ুন

×