হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মন্দরী ইউনিয়নের টুপিয়াজুরি গ্রামে রাস্তা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মইনুল ইসলাম (২৫) নামে এক ব্যক্তি বুকে টেঁটাবিদ্ধ অবস্থায় ঢাকা নেওয়ার পথে মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয়পক্ষের ১০ জন। 

সোমবার বিকালে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত মইনুল ইসলাম ওই গ্রামের নুর ইসলাম মিয়া ছেলে। 

এলাকাবাসী জানান, নুর ইসলাম মিয়ার আরেক ছেলে তাজুল ইসলাম জনসাধারণের চলাচলের রাস্তায় স্যানেটারি টয়লেট বসান। বিষয়টি নিয়ে প্রতিবাদ জানান তার চাচাতো ভাই জুলহাস। একপর্যায়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

খবর পেয়ে পুলিশ গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে বুকে টেঁটাবিদ্ধ হন মইনুল ইসলাম। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে, পরে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে জানান, সোমবার ওই সংঘর্ষের ঘটনা ঘটে। তাদের মধ্যে জায়গা নিয়ে পূর্ববিরোধ ছিল। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।