ঢাকা বুধবার, ২৯ নভেম্বর ২০২৩

ওয়ানডে বিশ্বকাপের থিম সং প্রকাশ

ওয়ানডে বিশ্বকাপের থিম সং প্রকাশ

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৩ | ০৮:৪৭ | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ | ০৮:৪৭

আগামী ৫ অক্টোবর ভারতে শুরু হবে বিশ্বকাপ ক্রিকেট। ১০টি মাঠে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ৪৮টি ম্যাচ। আইসিসির এই মেগা ইভেন্টকে সামনে রেখে বুধবার থিম সং মুক্তি দিয়েছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। ভারতের পাঁচ শিল্পীর কণ্ঠে বেজে উঠেছে ‘দিল জশন বলে’, যার বাংলা করলে দাঁড়ায় ‘হৃদয় উদযাপন করে’। হিন্দি ভাষায় গাওয়া গানটির মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন বলিউড তারকা রণবীর সিং।

৩ মিনিট ২১ সেকেন্ডের গানটির সুর করেছেন ভারতের জনপ্রিয় সংগীত পরিচালক প্রীতম চক্রবর্তী। গানটিতে একটি ট্রেনের আবহ ফুটিয়ে তোলা হয়েছে। যেখানে যাত্রীদের সঙ্গে বিশ্বকাপের উত্তাপ ছড়ানো গানে মাতেন বলিউড অভিনেতা রণবীর সিং ও গানের সুরকার প্রীতম।


রণবীরের সঙ্গে মিউজিক ভিডিওতে দেখা গেছে ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মাকেও। চাহাল বিশ্বকাপ দলে জায়গা না পেলেও তার স্ত্রী ছিলেন থিম সংটির বড় একটি অংশজুড়ে।

গানটি লিখেছে‌ন শ্লোক লাল ও সাবেরী ভার্মা। গানটি গেয়েছেন প্রীতম, নাকাস আজিজ, শ্রীরামা চন্দ্র, আকাশ মিশ্র, জোনিতা গান্ধী, আকসা ও চরণ।

বিশ্বকাপের থিম সংটি নিয়ে সোশ্যাল মিডিয়াতে রীতিমতো সমালোচনার ঝড় উঠেছে। অনেকের মতে, ২০১১ কিংবা ২০১৫ সালের মতো ভালো থিম সং তৈরি করতে পারেনি আইসিসি। 



আরও পড়ুন