ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ ‘কথিত স্বামীর’ বিরুদ্ধে

নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ ‘কথিত স্বামীর’ বিরুদ্ধে

মরদেহ উদ্ধারে পুলিশ। ছবি: সমকাল

ফরিদপুর অফিস

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৪ | ১৭:৩৮

ফরিদপুরের সিএন্ডবি ঘাট এলাকায় বৃষ্টি আক্তার নামে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ‘কথিত স্বামী’ আজিমের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ফরিদপুর জেনারেল হাসপাতালে মারা যান ওই নারী। খবর পেয়ে ফরিদপুর কোতোয়ালি থানার পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনার পর থেকে আজিম পলাতক। 

থানা সূত্রে জানা যায়, বৃষ্টি আক্তারের মা-বাবা নেই। তিনি শহরের সিএন্ডবি ঘাটের যৌন পল্লীতে বড় হয়েছেন। সেখানে শহরের রথখোলা এলাকার আজিমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তিন মাস আগে আজিম তাকে বিয়ে করে সিএন্ডবি ঘাট থেকে রথখোলা এলাকায় নিয়ে আসেন। বৃহস্পতিবার সকালে আজিম একটি রিকশায় করে গুরুতর আহত বৃষ্টিকে সিএন্ডবি ঘাটে পাঠিয়ে দেন। স্থানীয় যৌনকর্মীরা তাকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। রাতে মারা যান বৃষ্টি। 

পল্লীর কর্মীদের দেওয়া তথ্য মতে, বৃষ্টির শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন ছিল। 

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে বৃষ্টির স্বামী আজিম তাকে পিটিয়ে হত্যা করেছে। মরদেহ সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি। 

আরও পড়ুন

×