ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

বাকপ্রতিবন্ধী শিশুকে শ্বাসরোধে হত্যা

বাকপ্রতিবন্ধী শিশুকে শ্বাসরোধে হত্যা

নিহত সাকিব শিকদার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৪ | ২২:৪৮

নারায়ণগঞ্জের আড়াইহাজারে নিখোঁজ হওয়ার পরদিন সাকিব শিকদার (১০) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী এলাকায় তাঁর লাশ পাওয়া যায়। পুলিশ জানিয়েছে, স্বজনরা বৃহস্পতিবার দুপুর থেকে বাকপ্রতিবন্ধী সাকিবের খোঁজ পাচ্ছিলেন না। তাকে শ্বাসরোধে হত্যার আলামত পাওয়া গেছে। 

সাকিবের বাবা জিকু শিকদারের বাড়ি পাশের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইলে। তিনি পেশায় অটোরিকশাচালক। 

স্বজনরা জানায়, জিকুর সঙ্গে সপ্তাহ দুয়েক আগে ঝগড়া হয় স্ত্রী তানিয়া বেগমের। তিনি ছেলে সাকিবকে নিয়ে আড়াইহাজারের পাঁচরুখী এলাকার বাবার বাড়িতে চলে আসেন। তানিয়ার বাবা মনু মিয়ার মালিকানায় পাঁচরুখী বাজারে সিঙ্গারা-পুরির দোকান রয়েছে। বেড়াতে এলে সেখানে নানাকে সহায়তা করতে যেত সাকিব।

স্বজনের বরাতে আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ বলেন, বৃহস্পতিবার দুপুরে ১২টার দিকে সাকিবকে ব্লেড আনতে বাজারে পাঠান মা তানিয়া। এরপর আর বাড়ি ফেরেনি সে। নানা জায়গায় খুঁজেও সাকিবের সন্ধান মেলেনি। শুক্রবার বেলা ১১টার দিকে সাকিবের নানাদের নতুন বাড়ির পাশে পাওয়া যায় শিশুটির লাশ। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে পাঠিয়েছে। 

ওসি আরও বলেন, সাকিবের মাথা ও শরীরের নানা স্থানে আঘাতের চিহ্ন দেখা গেছে। তাদের ধারণা, শ্বাসরোধে তাকে হত্যা করে দুর্বৃত্তরা। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানাবেন। এতে জড়িতদের শনাক্তে কাজ শুরু করেছে পুলিশ। মামলার প্রস্তুতিও চলছে। 

আরও পড়ুন

×