ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে গায়কসহ ২ জন নিহত

বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে গায়কসহ ২ জন নিহত

দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া মাইক্রোবাস। ছবি: সমকাল

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশ: ১১ মে ২০২৪ | ১৪:৩৭ | আপডেট: ১১ মে ২০২৪ | ১৪:৩৯

নরসিংদীর পাঁচদোনায় যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ব্যান্ড দল অড সিগনেচারের সদস্য আহাসান তানভীর পিয়াল (২৬) ও মাইক্রোবাসের চালক আবদুস সালাম (৪৩) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ব্যান্ড দলটির আরও তিন সদস্য। আজ শনিবার ভোরে পাঁচদোনার ড্রিম হলিডে পার্কের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত অন্য তিনজন হলেন- সাকিন (২৬), আকিব (২৬) ও অমিতাভ (২৭)। তারা তিনজনই ব্যান্ডের সদস্য। সিলেটের এমসি কলেজের একটি অনুষ্ঠানে গান গাইতে যাচ্ছিলেন তারা।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, আজ ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস সিলেটের উদ্দেশ্যে যাত্রা করে। পরে ভোর ৫টার দিকে পাঁচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে সড়কের চৈতাব এলাকায় পৌঁছায় মাইক্রোবাসটি। এ সময় ঢাকা অভিমুখী দ্রুতগতির হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মাইক্রোবাসটির। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাস চালক সালাম ও পিয়াল নামের এক যুবকের মৃত্যু হয়। আহত হন মাইক্রোবাসে থাকা অপর ৩ যাত্রী।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তারা বাড়ি চলে যান। দুর্ঘটনার পরে যাত্রীবাহী বাসটি পালিয়ে যাওয়ার সময় ভুলতা থেকে আটক করেছে হাইওয়ে থানা পুলিশ। 

মাধবদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার খাইরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করি। পরে মাধবদী থানার এসআই শাহ আলমের কাছে মরদেহগুলো হস্তান্তর করেছি। এ ঘটনায় আরও ৩ জন যাত্রী আহত হয়েছেন। তবে আহতদের আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা হাসপাতালে নিয়ে যান।

নরসিংদীর ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াছ আহমেদ সমকালকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাইক্রোবাস যাত্রীরা সবাই ব্যান্ড দল অড সিগনেচারের সদস্য। সিলেটের এমসি কলেজের একটি অনুষ্ঠানে গান গাইতে যাচ্ছিলেন তারা বলে জানান ওসি ইলিয়াছ আহমেদ।

আরও পড়ুন

×