ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল স্কুলছাত্রের

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল স্কুলছাত্রের

ছবি: প্রতীকী

পলাশ (নরসিংদী) প্রতিনিধি

প্রকাশ: ১১ মে ২০২৪ | ২২:৫০

নরসিংদীর পলাশে রবিউল ইসলাম (১৬) নামে দশম শ্রেণির এক স্কুলছাত্র রেললাইনে ঘুরতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ হারিয়েছে। গতকাল শনিবার ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করেছে রেলওয়ে পুলিশ। নিহত রবিউল উপজেলার চরপাড়া গ্রামের সেলিম মিয়ার ছেলে।

এর আগে শুক্রবার বিকেলে উপজেলার ঘোড়াশাল রেলস্টেশনের সামনের টান ঘোড়াশাল এলাকায় রেললাইনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় কয়েকজন যুবক। এ সময় তারা রেললাইনে রক্তের দাগ দেখতে পান। পরে ঘোড়াশাল পুলিশ ফাঁড়িতে জানালে তারা ঘটনাস্থল পরিদর্শন করে।
খবর পেয়ে রাতে নরসিংদী রেলওয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে। ঘোড়াশাল ফ্ল্যাগ রেলওয়ে স্টেশনের বুকিং সহকারী মাসুদ সরকার বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী আন্তঃনগর সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয় বলে ধারণা করা হচ্ছে।

নিহত ছাত্রের চাচাতো ভাই শামসুল আলমের ভাষ্য, শুক্রবার বিকেলে রবিউল বাইসাইকেল নিয়ে তার মায়ের সঙ্গে কথা বলে বাড়ি থেকে ঘুরতে বের হয়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। রাতে তারা জানতে পারেন, ঘোড়াশালে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে। 

শামসুল আলম বলেন, খবর পেয়ে রাতেই নরসিংদী রেলওয়ে ফাঁড়িতে গিয়ে রবিউলের মরদেহ শনাক্ত করেন তার বাবা সেলিম মিয়া। তার সঙ্গে থাকা বাইসাইকেল খুঁজে পাওয়া যায়নি। শনিবার ময়নাতদন্ত শেষে তার মরদেহ বাড়ি নিয়ে আসা হয়েছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শহিদুল্লাহ বলেন, ট্রেনের ধাক্কায় নিহত কিশোরের মরদেহ উদ্ধারের সময় পরিচয় শনাক্ত করা যায়নি। পরে রাত ১২টার দিকে রেলওয়ে ফাঁড়িতে পৌঁছে তার বাবা-মা রবিউলের মরদেহ শনাক্ত করেন। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন

×