ঢাকা বুধবার, ২২ মে ২০২৪

চাপাতির কোপে নিহত যুবক, আটক চাচতো ভাইসহ ৪

চাপাতির কোপে নিহত যুবক, আটক চাচতো ভাইসহ ৪

প্রতীকী ছবি

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ১২ মে ২০২৪ | ০২:০৬ | আপডেট: ১২ মে ২০২৪ | ০৪:০২

সিলেটের গোলাপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে আপন চাচাতা ভাইয়ের চাপাতির কোপে মো. বাচ্চু আহমদ (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন।  ঘটনাটি ঘটে শনিবার বিকেল ৪টায়। খবর পেয়ে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ৪ জনকে আটক করে।

নিহত যুবক উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল ইন্দারপাড় গ্রামের মো. আকদ্দস আলীর ছেলে। এ ঘটনায় গ্রেপ্তাররা হলেন- রনি আহমদ, তার স্ত্রী লিজা বেগম, বাবা তোয়াহিদ আলী ও রনির মা।

নিহতের ভাই জুনেদ আহমদ জানান, বছর দেড়েক ধরে জমি নিয়ে চাচাতো ভাইয়ের পরিবারের সঙ্গে বিরোধ চলছে। এ নিয়ে আদালতে মামলাও চলছে। জমিতে কেউ কাজ করতে পারবেনা বলে আদালত নিষেধাজ্ঞা দিয়েছেন। কিন্তু ওই নিষেধাজ্ঞা অমান্য করে রনি জমিতে কাজ শুরু করেন। এ সময় বাচ্চু বাধা দেন। ক্ষিপ্ত হয়ে চাপাতি দিয়ে রনি চাচাতো ভাই বাচ্চুকে কোপাতে থাকেন। এক পর্যায়ে বাচ্চু মাটিতে লুটিয়ে পড়েন। পরিবারের অন্য সদস্যরা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

খবর পেয়ে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত ৪ জনকে আটক করে। এ ঘটনায় আরও ২ জন পালিয়ে যায়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাছুদুল আমিন জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। পুলিশ ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে।

আরও পড়ুন

×