ঢাকা রবিবার, ১৯ মে ২০২৪

পাল্টাপাল্টি হামলার অভিযোগ দুই প্রার্থীর

পাল্টাপাল্টি হামলার অভিযোগ দুই প্রার্থীর

ফাইল ছবি

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ: ১২ মে ২০২৪ | ১০:১৪ | আপডেট: ১২ মে ২০২৪ | ১০:১৮

বালিয়াকান্দির বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আব্দুল্লাহ নামে আজাদের এক কর্মী আহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নবাবপুর ইউনিয়নের চরদক্ষিণবাড়ি গ্রামে প্রার্থী আজাদের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনার জন্য মোটরসাইকেল প্রতীকের প্রার্থী এহসানুল হাকিম সাধনকে দায়ী করেছেন আবুল কালাম আজাদ। তবে অভিযোগ অস্বীকার করেছেন এহসানুল হাকিম। আবুল কালাম আজাদ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং এহসানুল হাকিম সাধারণ যুগ্ম সম্পাদক ও রেলমন্ত্রী জিল্লুল হাকিমের চাচাতো ভাই। তারা একই ইউনিয়নের বাসিন্দা। 

অভিযোগকারী প্রার্থী আবুল কালাম আজাদ জানান, তপশিল ঘোষণার পর থেকেই এহসানুল হাকিম সাধনের লোকেরা প্রতিনিয়ত উস্কানিমূলক কর্মকাণ্ড করে চলেছে। এ বিষয়ে অভিযোগ করেও কোনো প্রতিকার পাননি তিনি। শুক্রবার রাতে সাধনের লোকজন অতর্কিতে তাঁর বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ এবং সেখানে থাকা তাঁর কর্মীদের মারধর করে। এতে একজন আহত হয়। 

এহসানুল হাকিম সাধন অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি সে সময় অভিযোগকারীর বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে বাচ্চু চেয়ারম্যানের বাড়িতে মিটিং করছিলেন। এ সময় আবুল কালাম আজাদের ছেলের নেতৃত্বে ১৫-১৬টি মোটরসাইকেল এসে তাঁর সমর্থক আহম্মদ আলীর মাইক্রোবাসে ইট নিক্ষেপ করে। তাঁর কর্মীদের ওপরও হামলা চালায় তারা। বিষয়টি তিনি মৌখিকভাবে থানায় জানিয়েছেন। 

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, এ বিষয়ে পাল্টাপাল্টি দুটি অভিযোগ পাওয়া গেছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। 

আরও পড়ুন

×