ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

উপজেলা নির্বাচন

প্রার্থীর সভা থেকে জব্দ বিরিয়ানি মাদ্রাসায়

প্রার্থীর সভা থেকে জব্দ বিরিয়ানি মাদ্রাসায়

প্রতীকী ছবি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশ: ১৫ মে ২০২৪ | ১১:০৯ | আপডেট: ১৫ মে ২০২৪ | ১১:২৯

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে এক চেয়ারম্যান প্রার্থীর সভা থেকে বিরিয়ানি জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। পরে তা মাদ্রাসার এতিম ছাত্রদের দেওয়া হয়। সোমবার রাত সাড়ে ৯টার দিকে পৌরশহরের সড়ক বাজার এলাকায় চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ভূঁইয়ার সভায় অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি)।

জানা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুরাদ হোসেন ভূঁইয়ার আনারস প্রতীকের সমর্থনে সোমবার রাতে সড়ক বাজারে সভা আয়োজন করে জাতীয় রিকশা ভ্যান শ্রমিক লীগ ও হকার্স লীগ। সেখানে রিকশা ভ্যান শ্রমিক লীগের সভাপতি মুসলিম ভূঁইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ ভূঁইয়া বাদল, আওয়ামী লীগ নেতা গোলাম সামদানী, স্বেচ্ছাসেবক লীগ নেতা দানিস খলিফা প্রমুখ। সভা শেষে ভূরিভোজের জন্য কয়েক হাঁড়ি বিরিয়ানি রান্না করে রাখা হয়। এ খবর পেয়ে সভায় উপস্থিত হন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি)। তিনি সেখান থেকে দুই হাঁড়ি বিরিয়ানি জব্দ করেন।

আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাহাতুল ইসলাম জানান, আচরণবিধি ভঙ্গের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। সেখান থেকে বিরিয়ানি জব্দ করা হয়। পরে এ বিরিয়ানি স্থানীয় একটি মাদ্রাসায় দিয়ে দেওয়া হয়েছে।

আরও পড়ুন

×