ঢাকা বুধবার, ২২ মে ২০২৪

মাত্র ১০০ টাকার জন্য ছোট ভাইকে খুনের অভিযোগ

মাত্র ১০০ টাকার জন্য ছোট ভাইকে খুনের অভিযোগ

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি

প্রকাশ: ১২ জুন ২০২০ | ০৪:৪৩

মাত্র ১০০ টাকার জন্য বড় ভাইয়ের হাতে এক কিশোর খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় মাদকাসক্ত বড় ভাইকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের দক্ষিণ চর বাগাট গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার বাগাট ইউনিয়নের দক্ষিণ চরবাগাট গ্রামের বাসিন্দা ভ্যানচালক আহিদ মোল্লা তার ছোট ছেলে বাগাট উচ্চ বিদ্যালয়ের অষ্ঠম শ্রেণির ছাত্র তানজিদ মোল্লাকে (১৪) ১০০ টাকা দেয় কিছু কিনে খাওয়ার জন্য। ওই তানজিদের কাছে চান বড় ভাই নাজমুল মোল্লা (২৪)। কিন্তু ছোটভাই তানজিদ টাকা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে বড় ভাই নাজমুল শুক্রবার বেলা ১১টার দিকে তাকে ডেকে নিয়ে যায় বাড়ির পাশের মাঠে। সেখানে ছোট ভাই তানজিদকে গলাটিপে হত্যা করেন বড় ভাই নাজমুল। পরে নিজেই বাড়িতে এসে ঘটনাটি জানান নাজমুল। এসময় বাড়ির লোকজন তানজিদকে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কবির সরদার জানান, মৃত অবস্থায় তানজিদকে হাসপাতালে আনা হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বড় ভাই নাজমুল মাদকসেবী। মাদক কেনার জন্য ছোট ভাইয়ের কাছে টাকা চায় সে। ছোট ভাই টাকা না দেওয়ায় তাকে নির্মমভাবে গলাটিপে হত্যা করেছে নাজমুল। নাজমুলকে আটক করা হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

আরও পড়ুন

×