ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

গৃহবধূর নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, ৪ যুবক গ্রেফতার

গৃহবধূর নগ্ন ছবি তুলে ব্লাকমেইল, ৪ যুবক গ্রেফতার

গ্রেফতাররা -সমকাল

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ: ২৬ জুন ২০২০ | ০৬:৫১ | আপডেট: ২৬ জুন ২০২০ | ০৬:৫৫

ঝিনাইদহ শহরের চাকলাপাড়ায় জোরপূর্বক এক গৃহবধূর নগ্ন ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবির অভিযোগে ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন-ঝিনাইদহ শহরের মহিষাকুন্ডু গ্রামের মৃত হারুন মুন্সীর ছেলে সানি মুন্সী (২৩), ইসাহাক আলীর ছেলে শাওন হোসেন (২৪), নুরুল আমিনের ছেলে মারুফ বিল্লাহ (২৫) ও চাকলাপাড়া এলাকার রুস্তম আলীর ছেলে সোহান হোসেন (২৫)।

ঝিনাইদহের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, গত ১৮ জুন সন্ধ্যায় শহরের চাকলাপাড়ার ইলেকট্রিক মেকানিকের বাসায় সবজি দিতে যায় তার এক সহযোগী। এসময় গৃহবধূ সবজী নেওয়ার জন্য দরজা খুললে আটক ৪ বখাটে যুবক এই সুযোগে বাড়ির ভিতর ঢুকে পড়ে। এ সময় ওই চার যুবক গৃহবধূ ও সবজি দিতে আসা ইলেকট্রিক মেকানিকের সহযোগীকে মারধর ও তাদের জোর করে নগ্ন করে সেই ছবি মোবাইলে ধারণ করেন। এছাড়া ওই ৪ জন গৃহবধূ ও মেকানিকের সহযোগীকে ভিডিও ধারণ করার জন্য তাদের সামনে অসামাজিক কাজ করার জন্য মারধর করেন। এতে তারা রাজি না হলে মোবাইলে ধারনকৃত ছবি নিয়ে চলে আসেন।

তিনি  জানান, এরপর গত কয়েকদিক তারা ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে গৃহবধূর কাছে টাকা দাবি করে আসছিলেন। বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী ওই নারী তার কাছে বিষয়টি খুলে বললে তিনি তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে গোয়েন্দা পুলিশকে অভিযুক্তদের গ্রেফতারের নির্দেশ দেন। পরে গোয়েন্দা পুলিশ বিকাল থেকে সন্ধা পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ধারণকৃত ছবি ও মোবাইল ফোন। এ ঘটনায় সদর থানায় পণ্যগ্রাফী ধারায় মামলা হয়েছে।

আরও পড়ুন

×