ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

ফরিদপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও বীজ বিতরণ

ফরিদপুরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও বীজ বিতরণ

বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ- সমকাল

ফরিদপুর অফিস

প্রকাশ: ২৮ আগস্ট ২০২০ | ০৪:০৪ | আপডেট: ২৮ আগস্ট ২০২০ | ০৪:০৭

ফরিদপুরে এসডিএস ও একেকে এর যৌথ উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও সবজি বীজ বিতরণ অব্যাহত রয়েছে। 

‘স্টার্ট ফান্ড বাংলাদেশ’ এর আর্থিক সহযোগিতায় শরীয়তপুর ডেভেলপমেন্ট সোসাইটি এসডিএস ও আমরা কাজ করি একেকে এর যৌথ উদ্যোগে দ্বিতীয়বারের মত নগদ অর্থ, পরিচ্ছন্ন সামগ্রী ও সবজি বীজ বিতরণ করা হয়েছে। 

শুক্রবার বেলা ১১টার দিকে সদর উপজেলার ডিক্রিরচর ইউনিয়নের গেন্দুমোল্লার হাট সংলগ্ন কাজেম মাতুব্বারেরডাঙ্গী গ্রামে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ডিক্রিরচর ইউনিয়নের ২১০টি পরিবারের মাঝে স্বাস্থ্য সুরক্ষার জন্য লাইফবয় সাবান ১২টি, হুইল সাবান ৮টি, স্যানিটারি ন্যাপকিন ১ প্যাকেট (১৬টি), ঢাকনা ও ট্যাপসহ বালতি ১টি, মগ ১টি, মাস্ক ১ প্যাকেট (৫০টি) ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। এছাড়া মৌসুমী সবজি লাল শাক, পালং শাক, লাউ, ডাটা ও সিমের বীজ বিতরণ করার পাশাপাশি প্রত্যেককে নগদ তিন হাজার করে টাকা দেওয়া হয়েছে।

এ বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো. আসলাম মোল্লা। বিশেষ অতিথি ছিলেন ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম রেজা, ডিক্রীরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মেহেদী হাসান মিন্টু, একেকে এর নির্বাহী পরিচালক এম.এ জলিল, এসডিএস এর সমন্বয়কারী মনিটরিং সরদার আব্দুস সালাম, সমন্বয়কারী প্রশিক্ষণ তানভীর আহম্মেদ কামাল ও প্রজেক্ট ম্যানেজার হাবিবুর রহমান, একেকের প্রজেক্ট কো-অর্ডিনেটর সিদ্দিকা ইয়াসমিন মিলিসহ অন্যান্য কর্মকর্তারা।

আরও পড়ুন

×