ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪

সিলেটে পুলিশ হেফাজতে রায়হানের মৃত্যু তদন্তে পিবিআই

সিলেটে পুলিশ হেফাজতে রায়হানের মৃত্যু তদন্তে পিবিআই

রায়হান আহমদ

সিলেট ব্যুরো

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২০ | ০৫:৩১ | আপডেট: ১৪ অক্টোবর ২০২০ | ০৬:২০

সিলেট মহানগর পুলিশের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবক রায়হান আহমদের মৃত্যুর ঘটনায় দায়েরকৃত মামলার তদন্ত শুরু করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই।

বুধবার দুপুরে পিবিআই সিলেটের পুলিশ সুপার খালেদুজ্জামানের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক মহিদুল ইসলাম ও জাহাঙ্গীর হোসেন ঘটনাস্থল বন্দরবাজার পুলিশ ফাঁড়ি পরিদর্শন করেছেন। ওই সময় তারা ফাঁড়ি এলাকা থেকে সিসিটিভি ফুটেজসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেন। এর আগে পুলিশ সদর দপ্তরের নির্দেশে মঙ্গলবার রাতে পিবিআইকে মামলাটি হস্তান্তর করা হয়।

তদন্ত দল বন্দরবাজার ফাঁড়ি পরিদর্শন করে ঘটনার সাথে সংশ্লিষ্ট সিসিটিভি ফুটেজসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন বলে জানা গেছে। ওই সময় পিবিআই’র ‘ক্রাইম সিন’ ফিতা দিয়ে ফাঁড়ির সামনের ঘিরে রাখে। তদন্ত বিষয়ে পুলিশ সুপার খালেদুজ্জামান কোনো মন্তব্য করেন নি।

রোববার ভোরে নগরীর আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হানকে পুলিশ ফাঁড়িতে আটকে রেখে নির্যাতন ও হত্যার অভিযোগে ইতোমধ্যে ফাঁড়ির ইনচার্জ এসআই আকবর ভূইয়াসহ ৪ জনকে সাময়িক বরখাস্ত ও ৩ জনেক প্রত্যাহার করে নেওয়া হয়েছে। সোমবার রাত থেকে এসআই আকবর পলাতক রয়েছেন।

আরও পড়ুন

×