ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রী

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রী

প্রতীকী ছবি

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২০ | ১১:০৪

বিয়ের দাবিতে এক কলেজছাত্রী তার প্রেমিকের বাড়িতে গিয়ে উঠেছেন। তিন দিন ধরে আছেন সেখানে। এদিকে কয়েক দিন আগে বিয়ে করেছেন ওই প্রেমিক। বিষয়টি নিয়ে তিন পরিবারের টানাপোড়েনের মধ্যে বাড়ি ছেড়ে পালিয়েছেন তিনি। বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের পাকুরিতা গ্রামের ঘটনা এটি। এ নিয়ে ওই এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

ওই কলেজছাত্রীর অভিযোগ, প্রতিবেশী সুকদেব জয়ধরের সঙ্গে দুই বছর ধরে প্রেম চলছিল তার। একপর্যায়ে সে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে সিঁদুর পরিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। কথা দিয়েছিল, তাকে বিয়ে করবে। কথা রাখেনি সে। কিছুই না জানিয়ে তিন মাস আগে অন্য মেয়েকে বিয়ে করেছে।

প্রেমিক-প্রেমিকার পরিবার ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, ওই কলেজছাত্রী বাকাল ইউনিয়নের পাকুরিতা গ্রামের দরিদ্র ঘরের মেয়ে। তিনি আগৈলঝাড়া সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। তার সঙ্গে দুই বছর ধরে প্রেম চলছিল সরকারি গৌরনদী কলেজের ডিগ্রির ছাত্র সুকদেব জয়ধরের। তিন মাস আগে উজিরপুর উপজেলার কালবিলা গ্রামে বিয়ে করে ঘটনাটি চাপা রেখেছিলেন সুকদেব। তবে সম্প্রতি বিয়ের বিষয়টি জানার পর ওই প্রেমিকা সোমবার রাতে তার বাড়িতে এসে অবস্থান নেন। ওই দিনই সুকদেব বাড়ি থেকে পালিয়ে যান। তবে গতকাল বুধবার দুপুর পর্যন্ত সেখানেই ছিলেন ওই কলেজছাত্রী। তার এককথা, সুকদেব তাকে বিয়ে না করলে নিজের জীবন শেষ করে দেবেন তিনি।

এদিকে, বিষয়টি মীমাংসা করার জন্য গত মঙ্গলবার রাতে পাকুরিতা গ্রামের লোকজন সুকদেবের বাড়িতে সালিশে বসে। তবে কোনো সুরাহা করতে পারেনি তারা।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম সাংবাদিকদের বলেন, ঘটনাটি আমরা জেনেছি। মেয়েটির বক্তব্য নেওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

×