ঢাকা রবিবার, ১৯ মে ২০২৪

পুতুলে ভরে ইয়াবা বিক্রি, ১৮ হাজার পিসসহ আটক ৭

পুতুলে ভরে ইয়াবা বিক্রি, ১৮ হাজার পিসসহ আটক ৭

জব্দ করা ইয়াবা ও পুতুল- সমকাল

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২১ | ০৬:২৫ | আপডেট: ১৫ জানুয়ারি ২০২১ | ০৬:২৮

পুতুলের ভেতরে ভরে অভিনব কায়দায় ইয়াবা বিক্রি করে আসছিল একটি চক্র। খেলনা বেচার ছলে ইয়াবা নিয়ে যেখানে-সেখানে ছিল তাদের পথচলা। সেই খবর পেয়ে মাদকবিরোধী অভিযানে নামে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১১।

শুক্রবার ভোর ৪টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সাহেবপাড়া এলাকা থেকে চক্রটির সাত মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ১৮ হাজার পিস ইয়াবা, মাদক বিক্রির নয় হাজার টাকা এবং বিপুল পরিমাণ খেলনাসামগ্রী জব্দ করা হয়।

র‌্যাবের হাতে আটক সাত মাদকবিক্রেতা- সমকাল

আটকরা হলেন, মো. জানু মাল (৩৯), মো. আশরাফুল (৫০), মো. রাজু সরদার (২২), মো. ইসলাম মাল (৩২), মো. তাহিদ হোসেন (২৬), শহিদুল ইসলাম (২৬) ও মো. শরৎ আলী। তারা সবাই মুন্সিগঞ্জের লৌহজং থানার। তারা নারায়ণগঞ্জ ও এর আশপাশে বিভিন্ন জায়গায় অস্থায়ীভাবে থাকতেন। ইয়াবা বিক্রির সুবিধার্থে তারা একেক সময় একেক জায়গায় থাকতেন।

র‌্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আটকদের ইয়াবা ছিল পুতুলের মধ্যে। অভিনব কায়দায় তারা পুতুলের মধ্যে ভরে ইয়াবা বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি বলেন, তারা পুতুলের ভেতর ইয়াবা ভরে পথ চলত। বাস এবং ট্রেনে ফেরি করে বাচ্চাদের বিভিন্ন খেলনাসামগ্রী বিক্রি করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ কথা স্বীকারও করেছে।

আরও পড়ুন

×