ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

বগুড়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার

বগুড়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ১১ এপ্রিল ২০২১ | ০০:৫৬

বগুড়ার আদমদীঘিতে রুনা বেগম (১৮) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। মৃত রুনা বেগম ফরিদপুর জেলার নাগরকান্দা উপজেলার চৌশায়া গ্রামের গোফ্ফার শেখের মেয়ে।

পুলিশ ও রুনার চাচাতো বোন রানী জানায়, প্রায় আট মাস আগে রুনা বেগমের সাথে আদমদীঘির তিয়রপাড়া গ্রামের সুজা শেখের ছেলে ট্রাকের হেলপার সোহাগ শেখের (২১) বিয়ে হয়। তারা একই গ্রামে একটি বাসায় ভাড়া থাকতেন। বিয়ের পর থেকে পারিবারিক নানা বিষয় নিয়ে স্বামী- স্ত্রীর মধ্যে মনমালিন্য চলতো। শনিবার সকালে থালা বাসন ধোয়া নিয়ে স্বামী- স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্ত্রীকে চড় মারেন স্বামী সোহাগ শেখ। সন্ধ্যায় স্ত্রী রুনা বেগমকে ঘরের তালার বাঁশের তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান সোহাগ। পরে তাকে নামিয়ে আদমদীঘি হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক রুনাকে মৃত ঘোষণা করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। ময়না তদন্ত রির্পোট পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।


আরও পড়ুন

×