ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

বহু কষ্টের উন্নয়ন কাউকে নষ্ট করতে দেব না: আইনমন্ত্রী

বহু কষ্টের উন্নয়ন কাউকে নষ্ট করতে দেব না: আইনমন্ত্রী

আনিসুল হক- ফাইল ছবি

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

প্রকাশ: ১১ এপ্রিল ২০২১ | ১১:৪২

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, কিছু লোক আছে, যারা ব্যক্তিগত স্বার্থ ক্ষুণ্ণ হলে লেখালেখি করে উন্নয়নের ধারাকে নস্যাৎ করতে চায়, তাদের চিহ্নিত করে রাখুন। দেশের উন্নয়নে কেউ বাধা হয়ে দাঁড়ালে তাদের প্রতিহত করা হবে। বহু কষ্টের উন্নয়ন কাউকে নষ্ট করতে দেব না। যারা বাংলাদেশকে ভালোবাসে, তারা অবশ্যই দেশের উন্নয়ন চাইবে।

রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা প্রশাসনের উদ্যোগে খাড়েরা ইউনিয়নে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ের গৃহনির্মাণের জন্য খাসজমিতে মাটি ভরাটকাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, আশ্রয়ণের দ্বিতীয় পর্যায়ে উপজেলায় এক হাজার ৮৬৭টি ভূমিহীন পরিবারের জন্য ঘর বরাদ্দ দিয়েছে সরকার।

আনিসুল হক বলেন, আমরা বহু কষ্টে ৩০ লাখ শহীদ ও দুই লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে বাংলাদেশ এনেছি। বহু কষ্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বদরবারে পরিচিত করেছি। উন্নয়নের এই ধারাবাহিকতা আমরা কাউকে নষ্ট করতে দেব না। অনুষ্ঠানে আইনমন্ত্রী উপজেলা কৃষি কর্মকর্তার মাধ্যমে এলাকার প্রান্তিক কৃষকের অর্ধেক ভর্তুকি মূল্যে পাঁচটি ধান মাড়াই যন্ত্র এবং সার-বীজ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা ভাইস চেয়ারম্যান মনির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী প্রমুখ।

আরও পড়ুন

×