ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

লালপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪

লালপুরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৪

অস্ত্রসহ আটক চার

নাটোর প্রতিনিধি

প্রকাশ: ২৬ জুলাই ২০২১ | ০১:২৭

নাটোরের লালপুরে ডাকাতির প্রস্তুতির সময় কথিত পাকা বাহিনীর প্রধানসহ চারজনকে আটক করেছে র‌্যাব। এসময় বেশ কিছু দেশীয় ধারালো অস্ত্র জব্দ করা হয়। 

রোববার রাতে লালপুর উপজেলার ঈশ্বরপাড়া সিরাজিপুর চৌরাস্তা মোড় থেকে তাদের আটক করা হয়। 

আটকেরা হলেন- পাকা বাহিনীর নেতা বিলমারিয়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে আনিছুর রহমান আনিছ (৪০), নওপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে রাসেল আহমেদ (২৩), বিলমারিয়া গ্রামের আমির প্রামানিকের ছেলে মো. হাসিবুল ইসলাম (১৯) ও মো. নাজিম উদ্দিনের ছেলে আহমেদ সজল (২১)।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দস্যুতার খবর পেয়ে রোববার রাতে তিনি ও কোম্পানি উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেনের নেতৃত্বে লালপুর উপজেলার ঈশ্বরপাড়া সিরাজিপুর চৌরাস্তা মোড় এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় সেখানে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় কথিত পাকা বাহিনীর নেতাসহ চারজনকে আটক করা হয়। এসময় ৪টি হাসুয়া ও ৫টি চাকুসহ বেশ কিছু ধারালো অস্ত্র জব্দ করা হয়। 

মেজর মো. সানরিয়া চৌধুরী জানান, আটকেরা এলাকায় দীর্ঘদিন ধরে পাকা বাহিনী নামে সন্ত্রাসী কর্মকাণ্ডসহ দস্যুতা ও ছিনতাই করে আসছিল। এ ব্যাপারে লালপুর থানায় মামলা করা হয়েছে।

আরও পড়ুন

×