ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

সহকর্মীকে মারধর করে তরুণীকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ১

সহকর্মীকে মারধর করে তরুণীকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ১

প্রতীকী ছবি

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৬ আগস্ট ২০২১ | ১০:৫২

চট্টগ্রাম নগরীর বায়েজিদে পোশাক কারখানা ছুটির পর বাড়ি ফেরার পথে পাহাড়ে নিয়ে ধর্ষণের চেষ্টার ঘটনায় মুরাদ হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বায়েজিদ বোস্তামির বালুছড়া এলাকায় এ ঘটনা ঘটে। মুরাদ কুলগাঁও মাইজপাড়া এলাকার সাবের আহম্মদের ছেলে। ওই তরুণীর সহকর্মীর ফোন পেয়ে পাহাড় থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

বায়েজিদ থানার ওসি মো. কামরুজ্জামান সমকালকে জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে কারখানা ছুটি হলে ওই তরুণী ও তার সহকর্মী বায়েজিদের ফৌজি ফ্লাওয়ার মিলের সামনে রেললাইনের পাশ ধরে হেঁটে যাচ্ছিলেন। এ সময় মুরাদ ও তার এক সহযোগী তাদের পথ আটকান। মুরাদের সহযোগী তরুণীর সহকর্মীকে এক পাশে টেনে নিয়ে এলোপাতাড়ি মারধর করতে করতে কাছেই একটি পাহাড়ে নিয়ে যায়। মুরাদ ওই তরুণীকে নিয়ে পাহাড়ের আরেক দিকে যায়। মারধরে আহত অবস্থায় সহকর্মী তরুণ কোনোমতে পালিয়ে মূল সড়কে চলে আসেন। টহল পুলিশ দেখে তাদের বিষয়টি জানান। পরে পাহাড়ে দুই ঘণ্টারও বেশি সময় ধরে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। মেয়েটির দেওয়া তথ্য অনুযায়ী, আরও প্রায় তিন ঘণ্টা তল্লাশি করে ক্যান্টনমেন্ট সংলগ্ন পাহাড়ের কাঁটাতারের বেড়ার পাশ থেকে মুরাদকে গ্রেপ্তার করা হয়। পাহাড়ের ঢালুতে শুয়ে ছিল মুরাদ।

তরুণী জানান, মুরাদ তাকে টেনেহিঁচড়ে পাহাড়ের ভেতরে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় তিনি সজোরে লাথি দিলে মুরাদ পাহাড়ের ঢালুতে পড়ে যায়। পরে তরুণী পালিয়ে আসেন।

আরও পড়ুন

×