ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

অস্ত্র-ইয়াবাসহ ৩ মাদক বিক্রেতা গ্রেপ্তার

অস্ত্র-ইয়াবাসহ ৩ মাদক বিক্রেতা গ্রেপ্তার

গ্রেপ্তার তিন মাদক বিক্রেতা, ছবি: সমকাল

ফরিদপুর অফিস

প্রকাশ: ০৬ আগস্ট ২০২১ | ১১:১৬

বিদেশি পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবাসহ ফরিদপুরের র‌্যাবের কাছে ধরা পড়েছেন তিন মাদক বিক্রেতা। মাদক কেনা-বেচার সময় রাজবাড়ী জেলার পাংশা উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

শুক্রবার দুপুরে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ ফরিদপুর ক্যাম্পে প্রেস ব্রিফিংয়ে অধিনায়ক মেজর মো. খালেদ মাহমুদ জানান, সম্প্রতি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ জানতে পারে কয়েকজন মাদক বিক্রেতা পাংশায় ইয়াবা কেনা-বেচা করছেন। এরপর বৃহস্পতিবার রাতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্র্রেপ্তাররা হলেন, আশরাফুজ্জামান আরিফ মোল্লা (৩৩) ও মিন্টু মন্ডল (২৯) এবং পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার মামুন শিকদার (৩১)।

এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, নয় হাজার ২০০ পিস ইয়াবা, মাদকদ্রব্য কেনা-বেচার কাজে ব্যবহৃত নয়টি সিমকার্ডসহ ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাবের কাছে তাদের স্বীকারোক্তিতে জানা যায়, তারা অনেকদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত ছিলেন। তারা একে অপরের সহায়তায় এলাকাবাসীদের অস্ত্রের হুমকি দিয়ে মাদক কেনা-বেচা করছিলেন।

উদ্ধার করা অস্ত্র, মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেপ্তারদের পাংশা থানায় হস্তান্তর করা হয়েছে। এরপর আবার পাংশা থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

আরও পড়ুন

×