ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

দশমিনা উপজেলা আ'লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

দশমিনা উপজেলা আ'লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২১ | ১০:১১ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ | ১০:১১

দশমিনা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রায় দুই বছর পর ৭১ সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। বুধবার পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর হোসেন এবং সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান স্বাক্ষরিত কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। পরে তা দ্রুত সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

২০১৯ সালের ২৩ নভেম্বর দশমিনা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন। সম্মেলনে কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন। সম্মেলনে একক প্রার্থী হওয়ায় প্রবীণ আওয়ামী লীগ নেতা ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আব্দুল আজীজ মিয়াকে সভাপতি এবং ভোটে বিজয়ী ইকবাল মাহামুদ লিটনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হলেও অন্য পদের নাম ঘোষণা করা হয়নি। পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কেউ উল্লাস ও অভিনন্দন এবং কেউ ক্ষোভ প্রকাশ করে পোস্ট দিচ্ছেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল মাহামুদ লিটন বলেন, নতুন পুরোনোর সমন্বয়ে কমিটি গঠন করা হয়েছে। পুরোনো কমিটির নিস্ক্রিয় সদস্যরা বাদ পড়েছেন। অনেকে কাঙ্ক্ষিত পদ না পেয়ে ক্ষোভ প্রকাশ করতে পারেন।

তিনি আরও বলেন, উপজেলা আওয়ামী লীগ এখন আগের থেকে অনেক সংগঠিত ও শক্তিশালী হবে।

আরও পড়ুন

×