ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

গণবিশ্ববিদ্যালয় খুলছে ৪ অক্টোবর

গণবিশ্ববিদ্যালয় খুলছে ৪ অক্টোবর

গণবিশ্ববিদ্যালয়। ছবি: ফাইল

নিজস্ব প্রতিবেদক, সাভার

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২১ | ১০:২২ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ | ১০:২৫

সাভার গণবিশ্ববিদ্যালয় খুলছে ৪ অক্টোবর। স্বাস্থ্যবিধি মেনে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম শুরু হবে। বুধবার উপাচার্যের সভাকক্ষে অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের ২০তম একাডেমিক কাউন্সিল সভায় এ সিদ্ধান্ত হয়। সভায় সভাপতিত্ব করেন উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু।

সভায় সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে, সামজিক দূরত্ব বজায় রেখে শিক্ষার্থীদের শ্রেণিকক্ষে অবস্থান নিশ্চিত, শিক্ষক ও শিক্ষার্থীদের বাধ্যতামূলক মাস্ক পরিধানসহ সংক্রমণ রোধে সার্বিক ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত হয়।

এ ছাড়া সভায় বিগত একাডেমিক কাউন্সিল সভার কার্যবিবরণী পর্যালোচনা, এপ্রিল-২০২১ সেশনের স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষার ফলাফল ও ফার্মাসি বিভাগের বি.ফার্ম কোর্স জানুয়ারি-জুন এবং জুলাই-ডিসেম্বর সেমিস্টার পরিচালনার অনুমোদন দেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন একাডেমিক কাউন্সিলের সদস্য গণস্বাস্থ্য কেন্দ্র ট্রাস্টের সভাপতি ও গণ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি অধ্যাপক আলতাফুন্নেসা, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবীর, গণবিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো. সিরাজুল ইসলাম, রেজিস্ট্রার ড. এস. তাসাদ্দেক আহমেদ, স্বাস্থ্যবিজ্ঞান অনুষদের ডিন ডা. মো. ইকবাল হোসেন, ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্সেস অনুষদের ডিন অধ্যাপক মোতাহার হোসেন মণ্ডল, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক মো. করম নেওয়াজ, কলা ও সামাজিকবিজ্ঞান অনুষদের ডিন মো. রফিকুল আলমসহ একাডেমিক কাউন্সিলের অন্য সদস্যরা।

গণবিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি এবং উন্নয়ন ও তদারকি কমিটির সভাপতি ডা. জাফরুল্লাহ চৌধুরী জুমের মাধ্যমে সভায় অংশগ্রহণ করেন।




আরও পড়ুন

×