ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

প্রতিবন্ধীর নবজাতক তিন সন্তান পেল প্রধানমন্ত্রীর উপহার

প্রতিবন্ধীর নবজাতক তিন সন্তান পেল প্রধানমন্ত্রীর উপহার

কোটালীপাড়ায় একসঙ্গে জন্ম নেওয়া তিন সন্তানের পরিবারের হাতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০২১ | ০২:১৭ | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ | ০২:১৭

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বাকপ্রতিবন্ধী নইম হাওলাদারের নবজাতক তিন সন্তান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পেয়েছে।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম উপজেলার বর্ণ হাসপাতালে গিয়ে উপহার হিসেবে নতুন পোশাক, শিশু খাদ্য ও সুরক্ষা সামগ্রীসহ বিভিন্ন প্রকার ফল পৌছে দেন।

এর আগে গত মঙ্গলবার উপজেলার সিতাইকুন্ড গ্রামের বাকপ্রতিবন্ধী নইম হাওলাদারের স্ত্রী রাবেয়া বেগম বর্ণ হাসপাতালে তিনটি ছেলে সন্তানের জন্ম দেন। বর্তমানে রাবেয়া বেগম ও তার তিন সন্তান সুস্থ রয়েছে। নইম-রাবেয়া দম্পতির ঘরে আরও দুটি সন্তান রয়েছে।

বাকপ্রতিবন্ধী নইমের শ্বশুর আইয়ুব আলী গাজী বলেন, আমার মেয়ে জামাই একজন বাকপ্রতিবন্ধী। তিনি তেমন কিছুই করেন না। স্বামী-স্ত্রী ও আগের দুটো সন্তানকে নিয়ে সংসার চালাতে নইমের হিমশিম খেতে হতো। এরই মাঝে আরও তিনটি সন্তান হয়েছে। এখন জামাই কি ভাবে সংসার চালাবে তা ভেবে পাচ্ছি না।

তিনি আরও বলেন, আমার মেয়ের তিন ছেলে সন্তান জন্ম দেওয়ার কথা শুনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম উপহার সামগ্রী নিয়ে এসেছেন। এ জন্য আমরা প্রধানমন্ত্রী ও রফিকুল ইসলামকে ধন্যবাদ জানাই।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বলেন, একটি অসহায় পরিবারের এক বোন এক সঙ্গে তিনটি ছেলে সন্তান জন্ম দিয়েছেন। এ খবর জানার পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী তার পক্ষ থেকে এ অসহায় পরিবারটিকে উপহার হিসেবে নতুন পোশাক, শিশু খাদ্য ও সুরক্ষা সামগ্রীসহ বিভিন্ন প্রকার ফল পৌঁছে দিলাম। আমরা সাংগঠনিকভাবেও আগামীতে এই পরিবারটির পাশে থাকব।

আরও পড়ুন

×