ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

ভাতিজার হাতে প্রাণ গেল চাচার

ভাতিজার হাতে প্রাণ গেল চাচার

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২১ | ০১:২২ | আপডেট: ০৪ অক্টোবর ২০২১ | ০১:২২

হবিগঞ্জের বানিয়াচংয়ে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির জেরে ভাতিজার ফিকলের আঘাতে সাহাবুদ্দিন মিয়া (৩৭)  নামের এক ব্যক্তি নিহত হয়েছেন ।

সোমবার সকাল সাড়ে ৭টায় বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের ২নং ওয়ার্ডের দীঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাহাবুদ্দিন ওই এলাকার মৃত ইরফান উল্লার ছেলে।

অভিযুক্ত ভাতিজার নাম আনোয়ার হোসেন। তিনি একই এলাকার হারুন মিয়ার ছেলে ।

স্থানীয় সূত্রে  জানা গেছে, শিশুদের খেলাকে কেন্দ্র করে গত রোববার নিহত সাহাবুদ্দিনের সাথে আনোয়ার হোসেনের বাবা এবং নিহতের  চাচাতো ভাই হারুন মিয়ার কথা কাটকাটি হয়। বিষয়টি ওই দিনই মিটমাট হয়ে যায়। সোমবার সকালে আবারো একই বিষয় নিয়ে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে নিহত সাহাবুদ্দিন ও হারুন মিয়া। একপর্যায়ে হারুন মিয়ার ছেলে আনোয়ার হোসেন ধারালো ফিকল নিয়ে সাহাবুদ্দিনের পেটে আঘাত করেন। এতে সাহাবুদ্দিন মিয়ার নাড়ি-ভুড়ি বের হয়ে যায়। পরে আশেপাশের মানুষ আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই সাহাবুদ্দিন মিয়া মারা যান।

বানিয়াচং থানার ওসি এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে বলেও জানান তিনি।


আরও পড়ুন

×