ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

যশোরে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ আহত ৪

যশোরে দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগ নেতাসহ আহত ৪

যশোর অফিস

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২১ | ০৭:৫৫ | আপডেট: ০৪ অক্টোবর ২০২১ | ০৭:৫৭

যশোর সদরের রামনগর ইউনিয়নে দুই পক্ষের সংঘর্ষে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিফাতুজ্জামানসহ ৪ জন আহত হয়েছেন। সোমবার বিকেলের এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতরা হলেন- বলাডাঙ্গা গ্রামের ইনতাজ আলীর ছেলে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রিফাতুজ্জামান, কাজীপুর গ্রামের হোসেন আলীর ছেলে মেহেদি হাসান, মিজানুর রহমানের ছেলে আবু সাইদ ও মোবারককাটি গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে রহমত আলী। আহতদের মধ্যে আবু সাইদকে ঢাকায় পাঠানো হয়েছে।

আহত মেহেদী জানান, তিনি গ্রামের রহমত আলীর দোকান থেকে একটি নম্বরে ৫ হাজার টাকা বিকাশ করেন। কিন্তু এক ঘণ্টা পার হলেও ওই টাকা বিকাশ নম্বরে না গেলে বিষয়টি দোকানি রহমত আলীকে জানান। এ সময় রহমত আলী বলেন, তিনি টাকা পাঠিয়ে দিয়েছেন নেটওয়ার্ক সমস্যার কারণে হয়তো টাকা সেন্ড হয়নি। এ সময় দুইজনের কথা কাটাকাটি  হয়। একপর্যায় রহমতের লোকজন মেহেদী, রিফাতুজ্জামান ও আবু সাইদকে লাঠি দিয়ে পেটান।

এদিকে দোকানি রহমত আলীর ছেলে বরকত জানান, এ ঘটনা সত্য নয়। মেহেদী তার কাছে ৪ হাজার টাকা বিকাশ করতে বলেন। টাকা দিতে দেরি হওয়ায় উল্টো তারা তাকে মারধর ও দোকান ভাংচুর করেছে।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) তাসমীম আলম বলেন, পুলিশ প্রকৃত কারণ উদঘাটন ও জড়িতদের আটকে অভিযান পরিচালনা করছে।

আরও পড়ুন

×