ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন সেই ঝুমন

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন সেই ঝুমন

ঝুমন দাস। ফাইল ছবি।

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২১ | ১০:৫৮ | আপডেট: ০৫ ডিসেম্বর ২০২১ | ১০:৫৮

শাল্লার হবিবপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সেই ঝুমন দাস। রোববার রিটার্নিং কর্মকর্তা আলমগীর কবীর খানের কাছ থেকে এ মনোনয়নপত্র কেনেন তিনি। ঝুমন দাস এর আগে হেফাজতের বিতর্কিত নেতা মামুনুল হককে সমালোচনা করে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাগারে গিয়েছিলেন।

শাল্লা উপজেলার চারটি ইউনিয়নে নির্বাচন আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৯ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ১২ ডিসেম্বর, আপিল ১৩-১৫ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ১৮ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহার ১৯ ডিসেম্ব্বর এবং প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২০ ডিসেম্বর।

ঝুমন দাস বলেন, গত ইউপি নির্বাচনে এক প্রার্থীর হয়ে মাঠে কাজ করেছিলাম। তখন সাধারণ মানুষকে অনেক প্রতিশ্রুতি দিয়েছিলাম। তবে সেই প্রতিশ্রুতি রাখতে পারিনি। কারণ, আমি চেয়ারম্যান ছিলাম না। তাই এবার নিজে চেয়ারম্যান হয়ে প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চাই।

উল্লেখ্য, গত ১৫ মার্চ সুনামগঞ্জের দিরাইয়ে ‘শানে রিসালাত সম্মেলন’ নামে সমাবেশের আয়োজন করে হেফাজতে ইসলাম। এতে হেফাজতের তৎকালীন আমির জুনায়েদ বাবুনগরী ও যুগ্ম মহাসচিব মামুনুল হক বক্তব্য দেন। পরদিন মামুনুল হকের সমালোচনা করে ফেসবুকে স্ট্যাটাস দেন শাল্লার নোয়াগাঁওয়ের যুবক ঝুমন দাস। এ ঘটনায় হিন্দুদের বাড়ি ও মন্দিরে হামলা হয়। পরে ঝুমনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন শাল্লা থানার এসআই আবদুল করিম।


আরও পড়ুন

×