ঢাকা রবিবার, ১৯ মে ২০২৪

রাজধানী থেকে আবার নতুন মাদক 'আইস' জব্দ

রাজধানী থেকে আবার নতুন মাদক 'আইস' জব্দ

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ১৫ জানুয়ারি ২০২১ | ০৮:৫০ | আপডেট: ১৫ জানুয়ারি ২০২১ | ০৮:৫৪

রাজধানী ঢাকায় আবার জব্দ করা হয়েছে নতুন মাদক 'আইস' বা ক্রিস্টাল মেথ। বৃহস্পতিবার রাতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) হাতিরপুল ও হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে এই ভয়ঙ্কর মাদক জব্দ করে। 

ওই ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। তারা হলেন- আশরাফুর রহমান ওরফে সবুজ (৪৫), সুমন খন্দকার ওরফে চিকু সুমন (৩৫), মো. সোহেল রানা (২৫) ও মো. নাহিদ আলম সজল (৩৬)।

দুই বছর আগে রাজধানীর ঝিগাতলা এলাকার একটি বাসায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এই মাদকের সন্ধান পায়। এ নিয়ে তখন তোলপাড় হয়। এরপর খিলক্ষেত এলাকা থেকে এক আফ্রিকান নাগরিককে গ্রেপ্তারের পর পাওয়া যায় একই ধরনের মাদক।

ডিবি পুলিশ জানায়, ডিবি লালবাগ বিভাগ পরিচালিত বৃহস্পতিবার রাতের ওই অভিযানে গ্রেপ্তার হওয়া চারজনের কাছ থেকে আইস ছাড়াও হোরোইন ও ইয়াবা জব্দ করা হয়েছে।

ওই অভিযানে থাকা ডিবি লালবাগ বিভাগের সহকারী কমিশনার ফজলুর রহমান জানান, প্রথমে হাতিরপুল এলাকায় অভিযান চালিয়ে আশরাফুরকে আটক করা হয়। এরপর তার দেওয়া তথ্যানুযায়ী হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকা থেকে অপর তিনজনকে আটক করা হয়।

তিনি বলেন, আশরাফুরের কাছ থেকে ৪০ গ্রাম আইস জব্দ করা হয়। অপর তিনজনের কাছ থেকে ৮০ গ্রাম হেরোইন, ৫ গ্রাম আইস এবং ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে শাহবাগ ও হাতিরঝিল থানায় পৃথক দুটি মামলা হয়েছে।


আরও পড়ুন

×