বিয়ের পর প্রিয়াঙ্কার ভ্যালেন্টাইন পরিকল্পনা

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯     আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯      

অনলাইন ডেস্ক

প্রিয়াঙ্কা চোপড়া- ফাইল ছবি

আর একদিন পরেই ভালোবাসা দিবস। বিয়ের পর এই প্রথমবারের মতো নিক জোনাসের সঙ্গে ভ্যালেন্টাইনস উদযাপন করতে যাচ্ছেন বলিউড সুন্দরী ও সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা চোপড়া। 'ভ্যালেন্টাইন ডে' উপলক্ষ্যে ওইদিন নিকের সঙ্গে পরিকল্পনার কথা জানিয়েছেন এই বলিউড সুন্দরী।

টাইমস অব ইন্ডিয়া জানায়, তাদের ব্যস্ত সময়সূচী সত্ত্বেও নিক জোনাস-প্রিয়াঙ্কা দম্পতি প্রায়ই একে অপরের সঙ্গে সময় কাটাতে পিছপা হোননা । সময় পেলেই এ দম্পতি এ দেশ থেকে ও দেশে ঘুরতে বেরিয়ে পড়েন। তাই ভালোবাসা দিবসে দু'জনের পরিকল্পনার কথা সম্প্রতি সংবাদমাধ্যমে জানালেন ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী।

প্রিয়াঙ্কা চোপড়া বলেন, 'এই মুহূর্তে নিক কাজের জন্য লন্ডনে অবস্থান করছে; তাই সময় দেওয়ার জন্য আমি লন্ডনে যাবো। সেখানে দুই দিন থাকবো এবং নিকের সঙ্গে আনন্দে কাটাবো।'

সাবেক এই বিশ্বসুন্দরী আরও বলেন, যে আপনার প্রতি ভালোবাসা প্রদর্শনের জন্য আপনাকে একটি নির্দিষ্ট দিন দরকার এবং তিনি বলেন যে নিক অত্যন্ত, চিন্তাশীল এবং সর্বদা মিষ্টি ।

প্রিয়াঙ্কা চোপড়া প্রস্তুতি নিচ্ছেন নিজের পরবর্তী হলিউডি ছবির জন্য। ছবির নাম 'ইজ নট ইট রোমান্টিক?' যদিও ছবিটিতে তাকে একটি পার্শ্ব চরিত্রে দেখা যাবে।


বিষয় : প্রিয়াঙ্কা চোপড়া নিক জোনাস বলিউড