ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

ছেলের ধারালো অস্ত্রের আঘাতে বাবা নিহতের অভিযোগ

ছেলের ধারালো অস্ত্রের আঘাতে বাবা নিহতের অভিযোগ

নিহতের স্বজনদের আহাজারি

 মেহেরপুর প্রতিনিধি

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ০৯:২২ | আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ | ০৯:৩৫

মেহেরপুরের গাংনীতে ধারালো অস্ত্রের আঘাতে ছেলের হাতে আফেল উদ্দীন (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার বেলা  সাড়ে ১১ টার দিকে উপজেলার কাজিপুর ইউনিয়নের হাড়াভাঙ্গা কালিতলা পাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আফেল উদ্দীন হাড়াভাঙ্গা কালিতলা পাড়ার ইয়াদ আলীর ছেলে।

অভিযুক্তর নাম সুজন আলী। পরিবারের দাবি, সুজন মানসিক প্রতিবন্ধী।

নিহত আফেল উদ্দীনের স্ত্রী তহমিনা খাতুন জানান,সুজনও তার বাবাকে বাড়িতে রেখে তিনি পার্শ্ববর্তী দোকানে ডিম কিনতে যান। সেখান থেকে ফিরে স্বামীর রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। এ সময় সুজনকে বাড়িতে পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে ,সুজন তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে পালিয়ে গেছে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ মহিবুল ইসলাম জানান, ইতোপূর্বে সুজন আলী তার বাবাকে মারধর করেছে বলে প্রতিবেশি সূত্রে জানতে পেরেছেন। তবে সুজন মানসিক প্রতিবন্ধী হওয়ায় বেশ কিছু দিন রাজশাহী,পাবনা সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। সুজন বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র ছিলেন। কিন্তু মানসিক সমস্যার কারণে তার জীবন নষ্ট হয়ে গেছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন,সুজন আলী পলাতক রয়েছেন। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরও পড়ুন

×