ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

কাফনের কাপড় পরে পদযাত্রা

কাফনের কাপড় পরে পদযাত্রা

কাফনের কাপড় পরে পদযাত্রায় অংশ নেন বিএনপির নেতাকর্মীরা

নীলফামারী প্রতিনিধি

প্রকাশ: ১৮ জুলাই ২০২৩ | ২২:৫৯ | আপডেট: ১৮ জুলাই ২০২৩ | ২২:৫৯

নীলফামারী সৈয়দপুর উপজেলায় কাফনের কাপড় পরে পদযাত্রায় অংশ নিয়েছেন বিএনপির নেতাকর্মীরা। মঙ্গলবার বিকেলে সৈয়দপুর বিএনপির আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

সংগঠন সূত্রে জানা গেছে, বুধবার দিনাজপুরে অনুষ্ঠিতব্য রংপুর বিভাগীয় পদযাত্রা কর্মসূচি সফল করার লক্ষে পদযাত্রা ও পথসভার আয়োজন করে বিএনপি। এতে সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কাফনের কাপড় পরে অংশ নেন। সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে পদযাত্রা শুরু হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। পরে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক। পথসভায় সভাপতিত্ব করেন সৈয়দপুর বিএনপির সভাপতি অধ্যক্ষ আব্দুল গফুর সরকার। বক্তব্য দেন, নির্বাহী কমিটির সদস্য সাবেক সংরক্ষিত মহিলা এমপি বিলকিস ইসলাম, এস এম ওবায়দুর রহমান, প্রভাষক শওকত হায়াত শাহ, শফিকুল ইসলাম জনি, সামসুল আলম সরকার, আনোয়ার প্রামানিক, এম এ পারভেজ লিটন প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের অত্যাচারে আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। এখন সময় জবাব দেওয়ার। দেশে গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার আদায়ের জন্য আমরা কাফনের কাপড় পরে রাজপথে নেমেছি। এ সরকারের পতন না হওয়া পর্যন্ত আর ঘরে ফিরে যাব না। 

পথসভা সঞ্চালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহিন আক্তার।


আরও পড়ুন

×