লাকসামে ছেলের শ্বশুর বাড়ির লোকজনের হামলায় বাবা নিহত

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২০   

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা

জসিম উদ্দিন

জসিম উদ্দিন

কুমিল্লার লাকসামে পারিবারিক বিরোধের জেরে ছেলের শ্বশুর বাড়ির লোকজনের হামলায় জসিম উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার উপজেলার আজগরা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পারিবারিক বিরোধের জেরে বৃহস্পতিাবার জসিম উদ্দিনের ছেলের শ্বশুর বাড়ির লোকজন দলবল নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় আহত হয় ছেলের বাবা জসিম উদ্দিন, ছেলের মা ফাতেমা বেগম ও জসিমের ছেলে ইমাম হোসেন। এদের মধ্যে গুরুতর আহত জসিম উদ্দিনকে লাকসাম হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যায়।

নিহত জসিম উদ্দিনের ছেলে ইমাম জানান, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ থাকায় তার স্ত্রী রেহেনা বেগম বাবার বাড়ি পাশ্ববর্তী লাঙ্গলকোট উপজেলার মক্রমপুর ইউপির বালিয়াপুরে চলে যায়। বিরোধকে কেন্দ্র করে হঠাৎ করে ঘটনার দিন বৃহস্পতিবার দুপুরে তার শ্যালক মনির, চাচা শ্বশুর মামুন ও পাশ্ববর্তী উত্তরদা ইউপির ভাটিয়াভিটা গ্রামের আবদুর রহিমের ছেলে বিপ্লব, জাহাঙ্গীর আলমের ছেলে সুমন, সিরাজুল হকের ছেলে মনিরসহ ১০/১২ জন তাদের উপর হামলা চালায়। হামলায় তার বাবা জসিম উদ্দিন, মা ফাতেমাসহ সে আহত হয়। এক পর্যায়ে তাদের চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। পরে গ্রামের লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ থানায় নিয়ে আসে। থানায় অভিযোগের পর জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।