ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

কাদের মির্জাকে হত্যার হুমকির অভিযোগ, থানায় জিডি

কাদের মির্জাকে হত্যার হুমকির অভিযোগ, থানায় জিডি

পৌর মেয়র আবদুল কাদের মির্জা। ফাইল ছবি

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১৪ মে ২০২৪ | ১৬:৪১ | আপডেট: ১৪ মে ২০২৪ | ১৭:১৩

নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জাকে মোবাইল ফোনে ‘হত্যার হুমকি’ দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পৌর মেয়র আজ মঙ্গলবার দুপুরে বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় জিডি করেছেন।

জিডিতে পৌর মেয়র আবদুল কাদের মির্জা উল্লেখ করেছেন, উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান বাদলের অনুসারীরা গত কয়েক দিন ধরে একটি নম্বর থেকে হত্যার হুমকি দিয়ে আসছে। তিনি (মিজানুর রহমান বাদল) কোম্পানীগঞ্জের পার্শ্ববর্তী দাগনভূঞা, সুবর্ণচর, কবিরহাট ও সেনবাগ উপজেলার অস্ত্রধারীদের এনে নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করছেন। 

এছাড়াও আরেক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহাদাত হোসেন (সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও মেয়র আবদুল কাদের মির্জার আপন ছোট ভাই) বসুরহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. রাসেল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক হামিদ উল্যা হামিদ, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আইনুল মারুফকে গালিগালাজ করে হত্যার হুমকি দিয়েছেন বলে জিডিতে উল্লেখ করা হয়।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, এ ঘটনায় সাধারণ ডায়েরি হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। তদন্ত করে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

×