ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

গাজীপুরে ‘শীর্ষ সন্ত্রাসী’ গ্রেপ্তারের খবরে মিষ্টি বিতরণ

গাজীপুরে ‘শীর্ষ সন্ত্রাসী’ গ্রেপ্তারের খবরে মিষ্টি বিতরণ

জমির আলী মার্কেটের সামনে মিষ্টি বিতরণ করে আনন্দ প্রকাশ করে এলাকাবাসী -সমকাল

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ১২ জুন ২০২০ | ০৫:১৬

গাজীপুরে পুলিশের তালিকায় থাকা ‘শীর্ষ সন্ত্রাসী’ এরশাদ গ্রেপ্তারের খবরে এলাকায় মিষ্টি বিতরণ করে স্বস্তি প্রকাশ করেছে স্থানীয়রা। গ্রেপ্তার এরশাদ চট্টগ্রামের পাহাড়তলী থানার আলী কসাইয়ের ছেলে। তিনি পরিবারসহ ইটাহাটা এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

এরশাদের বিরুদ্ধে বাসন থানা এলাকায় পুলিশের ওপর হামলা, চুরি, ছিনতাই, হত্যাচেষ্টা ও মারামারির অভিযোগে চারটি মামলা রয়েছে। গ্রেপ্তারের পর ৭ দিনের রিমান্ড আবেদন করে তাকে গাজীপুর আদালতে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বাসন থানার ওসি রফিকুল ইসলাম জানান, গ্রেপ্তার এরশাদ একজন দুধর্ষ সন্ত্রাসী এবং পেশাদার ছিনতাইকারী। গত ২৫ মে ঈদের দিন সকালে এরশাদ ও তার লোকজন ইটাহাটা এলাকায় মহানগর যুবলীগ আহবায়ক সদস্য দেলোয়ার হোসেনের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় দেলোয়ার হোসেন গুরুতর আহত হন। এ ঘটনায় দেলোয়ার হোসেনের ছোট ভাই মোক্তার হোসেন বাদি হয়ে মামলা দায়ের করেন। এছাড়া তার বিরুদ্ধে চলতি বছরের বিভিন্ন সময় ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের ওপর হামলা, মারামারি, হত্যাচেষ্টা, ছিনতাইসহ বিভিন্ন অভিযোগে আরও তিনটি মামলা রয়েছে। এসব মামলার প্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেপ্তারে একাধিক অভিযান পরিচালনা করে। পরে বুধবার দুরে দুপুরে চান্দনা চৌরাস্তা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর ১০ দিনের রিমান্ড আবেদন করে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়।

এদিকে চিহ্নিত সন্ত্রাসী ও ছিনতাইকারী এরশাদের গ্রেপ্তারের খবরে উল্লাস প্রকাশ করেছে স্থানীয় সাধারণ মানুষ। শুক্রবার সকালে স্থানীয় জমির আলী মার্কেটের সামনে মিষ্টি বিতরণ করে আনন্দ প্রকাশ করে এলাকাবাসী।


আরও পড়ুন

×