ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

অ্যাসিড নিক্ষেপের অভিযোগ, স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

অ্যাসিড নিক্ষেপের অভিযোগ, স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২১ | ১১:০০ | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ | ১১:০০

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় অ্যাসিড নিক্ষেপের অভিযোগে স্বামীসহ চারজনের বিরুদ্ধে শামীমা আকতার নামের এক নারী মামলা করেছেন। উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের জামালহাট এলাকায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার রাতে থানায় মামলা করেছেন শামীমা আকতার। তিনি পৌরসভার ৯ নং ওয়ার্ডের ইমান আলীর মেয়ে।

মামলার আসামিরা হলো- শামীমার স্বামী লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার পূর্ব বিছনদই ডাউয়াপাড়া গ্রামের নুরুজ্জামান ফিরোজ, তার প্রথম স্ত্রী লুনা বেগম, স্বজন সোলেমান মিয়া ও আব্দুল লতিফ মিয়া।

এজাহার সূত্রে জানা যায়, রংপুরে চাকরির সুবাদে শামীমার সঙ্গে পরিচয় হয় নুরুজ্জামানের। পরিচয়ের এক পর্যায়ে প্রথম বিয়ের কথা গোপন করে ছয় মাস আগে শামীমাকে বিয়ে করে নুরুজ্জামান। বিয়ের দেনমোহর ছিল ২০ লাখ টাকা। শামীমা স্বামীর বাড়িতে গিয়ে জানতে পারে নুরুজ্জামানের প্রথম স্ত্রী রয়েছে। এ অবস্থায় তিনি সংসার না করে বাড়িতে চলে আসেন এবং দেনমোহরের মামলা করার হুমকি দেন। সে ভয়ে নুরুজ্জামান তার প্রথম স্ত্রীসহ স্বজনদের নিয়ে সোমবার শামীমার বাড়িতে আসে। এক পর্যায়ে মীমাংসার কথা বলে শামীমাকে মোটরসাইকেল তুলে নিয়ে লালমনিরহাটের উদ্দেশে রওনা দেয় নুরুজ্জামান। তারা সুন্দরগঞ্জ উপজেলার জামালহাটে পৌঁছলে সে মোটরসাইকেল থেকে নেমে লুকিয়ে রাখা অ্যাসিড শামীমার শরীরে নিক্ষেপ করে। শামীমা নিজকে রক্ষার জন্য দৌড়ে রাস্তাসংলগ্ন একটি বাড়িতে প্রবেশ করে চিৎকার করতে থাকেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এই সুযোগে স্বামীসহ অন্যরা পালিয়ে যায়।

পুলিশ পরিদর্শক বুলবুল ইসলাম জানান, আসামিদের প্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন

×